About Us
MD Emran
প্রকাশ ০৭/০৪/২০২১ ০৬:৩২পি এম

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন Ad Banner

জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের ছুরির আঘাতে রবিউল আলম (৪২) নামের এক বড় ভাইয়ের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার দিবাগত রাতে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘি লালগছ গ্রামে ঘটনাটি ঘটে। এরপর থেকে ছোট ভাই ফিরোজ আলম পলাতক রয়েছেন। রবিউল আলম একই গ্রামের শারাফত আলীর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরেই বড় ভাইয়ের প্রতি রেগে ছিলেন বেকার ফিরোজ আলম। কয়েকদিন আগে বাজার থেকে ধারাল একটি ছুড়ি এনে বাসায় রাখেন। নিহত রবিউল পঞ্চগড়ে বাড়ি করে বসবাস করছিলেন। মঙ্গলবার রাতে কোনো এক কারণে বেকার ছোট ভাই ফিরোজকে শাসন করতেরবিউল আলম একই গ্রামের শারাফত আলীর ছেলে। গেলে ফিরোজ জমির বিরোধ টেনে সেই ছুড়ি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। ছোট ভাইয়ের অতর্কিত হামলায় রবিউল চিৎকার করলে পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা এসে তাকে দ্রুত উদ্ধার করে জেলা আধুনিক সদর হাসপাতালে নেয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক কাউছার আহাম্মেদ তাকে মৃত ঘোষণে করেন। চিকিৎসক জানান, ছুরির আঘাতে মাথা, ঘার ও হাতে গভীর ক্ষত হয়ে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

বুড়াবুড়ি ইউপি চেয়ারম্যান তারেক হোসেন জানান, ‘ঘটনাটি মর্মান্তিক। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে। তবে দীর্ঘদিন ধরেই পারিবারিকভাবেই তাদের মধ্যে জমিজমা নিয়ে একটা বিরোধ চলছিল।’

এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফিরোজ আলম বর্তমানে পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ