About Us
MD Shariful Islam - (Khulna)
প্রকাশ ০৭/০৪/২০২১ ০৪:৫৮পি এম

একে একে পাঁচজনকে কোপালেন যুবক, প্রাণ গেল দুজনের

একে একে পাঁচজনকে কোপালেন যুবক, প্রাণ গেল দুজনের Ad Banner

নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল নজরপুরে এক যুবক একে একে পাঁচজনকে কুপিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এর মধ্যে দুজন মারা গেছেন। ছুরিকাহত অপর তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।

আজ বুধবার সকালে উপজেলার নজরপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ছগরিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  ছুরিকাঘাতে নিহত দুজন হলেন ছগরিয়াপাড়া গ্রামের আবুল ফজলের ছেলে মো. ফরহাদ মিয়া (৫০) ও দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৫৬)। এ ঘটনায় অভিযুক্ত যুবকের নাম মো. ইউনুস আলী (৩০)। তিনি একই গ্রামের সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো. মান্নান মিয়ার ছেলে। 

নিহত দুজনের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল নয়টার দিকে ইউনুস আলী তাঁর মায়ের সঙ্গে কথা-কাটাকাটি করে বড় একটি ছুরি হাতে নিয়ে বাড়ি থেকে বের হন। পরে পথে যাঁকে সামনে পেয়েছেন, তাঁকেই ছুরিকাঘাত করেছেন।

প্রথমে ছুরিকাঘাত করেন মামাতো ভাই আল আমিনকে। বাধা দিতে এলে সম্পর্কে এক নানাকে ছুরি হাতে নিয়ে দৌড়ানি দেন। নিজের জমি থেকে ফেরার পথে পেছন দিক থেকে ফরহাদ মিয়ার পিঠে ছুরিকাঘাত করেন ইউনুস আলী। এরপর ছুরিকাঘাত করেন আলী আকবরকে।

এ ছাড়া ইউনুস আলীর ছুরিকাঘাতে আহত হয়েছেন সেন্টু মিয়া ও অপর এক অজ্ঞাতনামা ব্যক্তি। তাঁদের মধ্যে ফরহাদ মিয়া ও আলী আকবর মারা গেছেন। ছুরিকাহত অপর তিনজনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ