Md. Tawhidul Haque Chowdhury - (Noakhali)
প্রকাশ ০৭/০৪/২০২১ ০৪:৫৩পি এম

বেগমগঞ্জে এমপি ও সাবেক মেয়র গ্রুপের সংঘর্ষ, আটক-১৫

বেগমগঞ্জে এমপি ও সাবেক মেয়র গ্রুপের সংঘর্ষ, আটক-১৫ Ad Banner

নোয়াখালী জেলার বেগমগঞ্জে এমপি মামুনুর রশীদ কিরন ও চৌমুহনী পৌরসভার সাবেক মেয়র আক্তার হোসেন ফয়সাল গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৬ মার্চ) সন্ধ্যা থেকে রাত সাড়ে বারোটা পর্যন্ত চৌমুহনী বাজারের রেললাইন এলাকায় থেকে থেমে এই সংর্ঘষ চলছিল।সংর্ঘষে উভয় পক্ষে মধ্যে হামলা, পাল্টা হামলা, গোলাগুলি এবং ককটেল বিস্ফোরণে দুই পক্ষের অন্তত ১৪ জন নেতাকর্মী আহত হয়।সংঘর্ষ চলাকালে দুটি মোটরসাইকেলে আগুন ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ১৫ জনকে আটক করে।   

স্থানী সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চৌমুহনী পৌর এলাকার গণিপুরের বাসিন্দা আ.লীগ কর্মি টিটু ও করিমপুর এলাকার প্রান্তের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই সুত্র ধরে মঙ্গলবার রাতে চৌমুহনী রেল লাইন এলাকায় টিটু ও প্রান্ত গ্রুপের অনুসারীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১০টার দিকে ভুট্রু মার্কেটের সামনে সাবেক মেয়র ফয়সাল অনুসারী কাউন্সিলর জাহাঙ্গীরের লোকজন এমপি কিরন গ্রুপের শিহাব ও তার সাথে থাকা লোকজনকে ঘেরাও দিয়ে তাদের ব্যবহৃত দুটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়। এক পর্যায়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে গেলে গোলাগুলি, ককটেল বিস্ফোরণ এবং দোকান ভাংচুরের ঘটনা ঘটে।     

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ