About Us
রফিকুল ইসলাম - (Joypurhat)
প্রকাশ ০৭/০৪/২০২১ ০৪:৩৬পি এম

কবর দেওয়াকে কেন্দ্র করে আহত ৩

কবর দেওয়াকে কেন্দ্র করে আহত ৩ Ad Banner

জয়পুরহাটের আক্কেলপুরে পূর্ব শত্রুতার জের ও কবর দেওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের তিনজনকে পিটিয়ে আহত করার পর গভীর রাতে খড়ের পালাতে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে।

মঙ্গলবার বিকেলে আক্কেলপুর তিলকপুর পশ্চিম শিয়ালাপাড়া গ্রামে মারামরির ঘটনা ও বুধবার দিবাগত রাতে আগুন দেওয়ার ঘটনা ঘটে। আহতরা হলেন, জালাল উদ্দিন, বেলাল উদ্দিন, মাসুদ রানা। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


পুলিশ ও আহতদের পরিবার জানান, মঙ্গলবার সকালে ক্যান্সার আক্রান্ত প্রতিবেশী আচন বেগম মারা যায়। নির্ধারিত কবরস্থানে কবর দেওয়ার কথা গ্রামবাসী ও প্রতিবেশী জালাল, বেলাল, মৃত আচন বেগমের পরিবারকে বলেন।

তখন আচন বেগমের পরিবাররা পূর্ব শত্রæতার জেরে শাবল ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতারি মারধর শুরু করে। তখন তারা দৌড়ে জালালের বাড়ির ভেতর গেলে বাড়ির দরজা ভেঙ্গে আচনের পরিবারের লোকজন বেলালের মাথায় ও চোখে, জালালের পিঠ ও কোমর এবং তার ছেলে মাসুদকেও পিটিয়ে আহত করে। তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়। পরে বুধবার দিবাগত গভীর রাতে বেলালের খড়ের পালা পুড়িয়ে দিয়েছে।


আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতদের পক্ষ থেকে অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য যে, প্রতিপক্ষরা ১৯৯৯ সালের ৫ মে জালাল, বেলাল, মাসুদকে পিটিয়ে আহত করেছিল। সেই ঘটনায় মামলা হয়। পরে আবারও জালালদের বিভিন্ন মারধর ও হুমকি প্রদান করায় পরিবারের নিরাপত্তা চেয়ে তাদের বিরুদ্ধে ২০২০ সালের ২০ জুলাই জিডিও করেছিল জালাল। তবুও থেমে থাকেনি মৃত আচনের পরিবার।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ