About Us
MD.KAMRUZZAMAN SOHAG - (Kushtia)
প্রকাশ ০৭/০৪/২০২১ ১২:৪৯পি এম

খুলনায় লকডাউন ভেঙে ধুমধাম করে চেয়ারম্যানের মেয়ের বিয়ে

খুলনায় লকডাউন ভেঙে ধুমধাম করে চেয়ারম্যানের মেয়ের বিয়ে Ad Banner

প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে দেশব্যাপী চলছে লকডাউন। মানুষ ঘর থেকে বের হতে সাহস পাচ্ছে না, সেখানে বিশাল আয়োজনে মেয়ের বিয়ে দিতে চলেছেন খুলনার তেরখাদা উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম। আগামী ৯ এপ্রিল তিনি মেয়ে সুমাইয়া সুলতানা শোভাকে বিয়ে দিচ্ছেন। মহামারির এই সময়ে বিয়েটিকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়েছে। 

সূত্র জানায়, সন্তানের বিয়েকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম আগামী ৯ এপ্রিল দুপুরে নিজ বাড়িতে ব্যাপক আয়োজনের চেষ্টা করছেন। যার অংশ হিসেবে এরই মধ্যে অতিথিদের আপ্যায়নের জন্য বেশকিছু গরু ও ছাগল কেনা হয়েছে। তার এই আয়োজন দেখে ভীত হয়ে পড়েছেন এলাকার অধিকাংশ লোকজন।  করোনার ভয়ে ভীত এলাকাবাসীরা বলেন, এই লকডাউনের মধ্যেই এতো লোকসমাগম হলে করোনা আরও মারাত্মকভাবে ছড়িয়ে পড়াতে পারে।  যদিও উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম দাবি করেছেন, লকডাউনের কারণে সবকিছু সীমিত করা হয়েছে। মানুষতো অনেক কিছু বলবে। সব কথা শুনতে গেলে কোনো কিছু করা যায় না। 

তিনি আরও বলেন, আমি যখন বিয়ের আয়োজন শুরু করি, তখন করোনার এতো প্রকোপ ছিল না। তাছাড়া তখন লকডাউনও ছিল না। কিন্তু এখন তো কিছু করার নেই। জামাই চলে যাবে আমেরিকায়। তাই সীমিত পরিসরে হলেও বিয়ের ব্যবস্থা করতে হবে। তাই বাড়ির উঠানে ১০/১৫ জন করে দুইবারে খাওয়ানো হবে।  তেরখাদা উপজেলার নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম বলেন, লকডাউনের কথা জানি! তবে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে, দায়সারা ভাবে উত্তর দিলেন, এ বিষয়ে চেয়ারম্যানের সাথে কথা বলব। কি ব্যবস্থা নেওয়া হবে জানতে চাইলে, কোনো উত্তর দেননি এই উপজেলা নির্বাহী কর্মকর্তা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ