About Us
Younus Ali
প্রকাশ ০৭/০৪/২০২১ ১১:৫৬এ এম

পুতুল স্ত্রীকে ডিভোর্স

পুতুল স্ত্রীকে ডিভোর্স Ad Banner

সাধ করে পুতুলকে বিয়ে করেছিলেন কাজাকস্তানের বডিবিল্ডার ইউরি তোলোচকো। বড় করে হয়েছিল অনুষ্ঠান। হাতে পরিয়ে দিয়েছিলেন আংটি। এক বছরও টিকল না সেই বিয়ে। বিয়ে করা পুতুলের বিরুদ্ধে ধোঁকা দেয়ার অভিযোগ এনেছেন তিনি।

শুধু তাই নয়, প্রথম পুতুল স্ত্রীকে ডিভোর্স দিয়েই ঘরে এনেছেন লোলা ও লুনা নামের আরও দুইটি পুতুল।  এই কথা ফলাও করে নিজেরে ভেরিফায়েড ইনস্টাগ্রাম প্রোফাইলে জানিয়েছেন ইউরি। গত বছর নভেম্বর মাসে সেক্স ডল মার্গো-কে বিয়ে করেন ইউরি। এই খবর সকলকে অবাক করার পাশাপশি ইন্টারনেটে ভাইরাল হয়। ২০১৯ সালের নভেম্বরে মার্গো-কে বিয়ে করার আগে পুতুলটির সঙ্গে আটমাস ধরে প্রেম করেন ইউরি।

মার্গোর সঙ্গে কখনও বাথটাবে, কখনও বা পিৎজা খাওয়ার সময়, আবার ব্যায়াম করার নানা মুহ‚র্তও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন বডিবিল্ডার। তবে বিয়েটি দীর্ঘস্থায়ী হয়নি। কারণ, সেক্স ডল মার্গোর মধ্যে কিছু প্রযুক্তিগত ত্রæটি দেখা দেয় এবং পুতুলটি ভেঙে যায়।  ইউরি মার্গোকে নিয়ে প্রযুক্তিগত সমস্যার সম্মুখীন হচ্ছিলেন, তা তিনি নেটিজেনদের বারে বারে জানিয়েছেন। তিনি এও জানিয়েছেন মার্গোর সঙ্গে যৌন সম্পর্কে সম্পূর্ণ তৃপ্ত নন। তাই তিনি আরও অন্য জিনিসের মধ্যে যৌনসুখ খুঁজছিলেন।

এর পর মার্গোর ত্রæটিগুলো যখন সারানো হচ্ছিল, সেই সময় স্ত্রী মার্গোর সঙ্গে তিনি ‘প্রতারণা’ করেন এবং অন্য একটি সেক্স টয়ের সঙ্গে যৌনক্রিয়া করেন। তিনি সংবাদমাধ্যমকে জানান যে এই বিষয়টাকে আরও এগিয়ে নিয়ে যাবেন এবং তিনি অনেক সেক্স ডলের সঙ্গে দেখা করতে চান। গত বছর তিনি মস্কোতে যান আরও একটি সেক্স ডলের সঙ্গে দেখা করতে যার সঙ্গে পরিচয় হয়েছিল ইন্টারনেটে, কিন্তু সে দেশের বিমানবন্দর কর্তৃপক্ষ বিমানবন্দর থেকে ইউরিকে বেরোতেই দেয়নি কোয়ারেন্টিনের জন্য। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ