DR.M.A MANNAN - (Tangail)
প্রকাশ ০৭/০৪/২০২১ ১২:১২এ এম

নাগরপুরে হাত ও মুখ দোয়ার জন্য পানি ট্যাংক স্থাপন

নাগরপুরে হাত ও মুখ দোয়ার জন্য পানি ট্যাংক স্থাপন Ad Banner

নাগরপুর সদরে ঐতিহ্যবাহী আইয়ূব আলী সুপার মার্কেট এর সামনে নাগরপুরের ঐতিহ্যবাহী মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের উদ্যোগে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে  সচেতনতায় অংশ হিসাবে সম্মানিত জনসাধারন ও পথচারীদের জন্য হ্যান্ড স্যানিটাইজার ও সাবান দিয়ে হাত ধৌত করার পানির ট্যাংক স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (০৬ এপ্রিল ২০২১ খ্রি ) সকালে নাগরপুরে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধৌত করার অস্থায়ী পানির ট্যাংক স্থাপন করা হয়।                                          

পানির ট্যাংক স্থাপিত স্থানে মহামারী করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকি রোধে করণীয় দিকনির্দেশনা মূলক বিলবোর্ড ঝুলিয়ে দেওয়া হয়। এই অস্থায়ী পানির ট্যাংক স্থাপনের মাধ্যমে পথচারীসহ বিভিন্ন সাধারন মানুষ যেকোনো সময় হ্যান্ড স্যানিটাইজার ও সাবান  দিয়ে হাত ধৌত করতে পারবে।

এ বিষয়ে মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের প্রতিষ্ঠাতা ম্যানেজিং ডিরেক্টর,বিশিষ্ট মিডিয়াকর্মী জ্বনাব ডা.এম.এ.মান্নান বলেন, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আমার প্রতিষ্ঠান  নিরসনভাবে কাজ করে যাচ্ছে তারই অংশ হিসাবে নাগরপুর বাজারে  অস্থায়ী পানির ট্যাংক স্থাপন করা হয়েছে,যাতে করে সাধারন মানুষ,পথচারীগণ হ্যান্ড স্যানিটাইজার ও সাবান দিয়ে হাত ধৌত করতে পারে। আমরা ইতিমধ্যে করোনা ভাইরাস প্রতিরোধের  বিভিন্ন কর্মসৃচী হাতে নিয়েছি। 

তিনি আরও বলেন,আমরা আগামী বৃহস্পতিবার সারা নাগরপুরে করোনা ভাইরাস প্রতিরোধ সচেতনতায় লিফলেট বিতরণ ও অসহায় দিনমুজুর ও শ্রমিকদের মাঝে সাবান, হ্যান্ড স্যানিটাইজার, শুকনা খাবার বিতরণ করবো ইনশাআল্লাহ। 

এরকম কল্যানমূখী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন নাগরপুরের সাধারন মানুষ এবং ব্যাবসায়ীবৃন্দ।

হাত ধৌত করা আসা এক গাড়ী চালক বলেন,মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের মত নাগরপুরের সকল সামাজিক সংগঠন, পেশাজীবী সংগঠন যদি করোনা ভাইরাস প্রতিরোধে এ রকম কল্যানমূখী কাজে এগিয়ে আসে  তবেই করোনার মত ভয়ংকর ভাইরাস প্রতিহত করা সম্ভব।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ