About Us
MD.KHALED MOSHARRAF SHOHEL
প্রকাশ ০৬/০৪/২০২১ ০৯:৩১পি এম

বরগুনার বামনায় যুবকের মৃত্যু, বাড়ীতে ইউএনওর লাল নিশান

বরগুনার বামনায় যুবকের মৃত্যু, বাড়ীতে ইউএনওর লাল নিশান Ad Banner

বরগুনার বামনায় করোনায় যুবকের মৃত্যু হয়েছে, তবে পরিবারের দাবী সে ডায়েরিয়ায় মারা গেছেন। এদিকে বামনা উপজেলা প্রশাসন ওই বাড়িতে লাল নিশান টানিয়ে বাড়িটি সম্পূর্ন লকডাউন ঘোষনা করা হয়।

মারা যাওয়া এ যুবক উপজেলার কলাগাছিয়া গ্রামের মৎস্য ব্যবসায়ি নুরুল ইসলামের ছেলে সবুজ (২৫)। বাড়িটিতে লাল নিশান টানিয়ে লকডাউন ঘোষনা করায় ক্ষোভ প্রকাশ করেছেন স্বজন, প্রতিবেশী ও স্থানীয় লোকজন। 

মঙ্গলবার সকাল ৭টার দিকে ওই যুবকের পাতলা পায়খানা বৃদ্ধি পেলে তাকে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে সেখানে তিনি সকাল ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

এদিকে ওই যুবকের মৃত্যু সংবাদ বামনায় ছড়িয়ে পরলে করোনা উপস্বর্গে সে মারা গেছেন এমন সন্দেহের কারনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিবেক সরকারের নির্দেশে বাড়িটিতে ঢোকার মুখে লাল নিশান টানিয়ে দেওয়া হয়। 

মারা যাওয়া যুবকের বাবা নুরুল ইসলাম বলেন, গতকাল রাতে আমার ছেলে সবুজ তার শ্বশুরবাড়িতে যায়। সেখানে সে রাতে প্রচুর পরিমানে হাঁসের ও গরুর মাংস দিয়ে খেয়ে বাড়িতে আসে। রাতে বহুবার সে পাতলা পায়খানা ও বমি করে।

আজ মঙ্গলবার সকালে হওয়ার সাথে থাকে তাকে হাসপাতালে ভর্তি করি । হাসপাতালে ডায়েরিয়ার স্যালাইন চালু অবস্থায় ৯ টার দিকে সে মারা যায়। আমার ছেলের করোনার কোন উপস্বর্গ ছিলো না সে ডায়েরিয়ায় মারা গেছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিবেক সরকার বলেন, করোনা উপস্বর্গ থাকার কারনে আমরা বাড়িটি লকডাউন করার নির্দেশ দিয়েছি। পরীক্ষায় নেগেটিভ হলে লকডাউন খুলে দেয়া হবে। 

এ বিষয়ে বামনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনিরুজ্জামান বলেন, ওই যুবককে সকালে পাতলা পায়খানা, বমি ও বুকে ব্যথার কারনে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়। বুকে ব্যাথা থাকায় আমরা তার নমুনা সংগ্রহ করে বরগুনায় পাঠিয়েছি, রিপোর্ট আসলে বলা যাবে তার করোনায় মৃত্যু হয়েছে কিনা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ