About Us
মোঃ ইমরান নাজির - (Dhaka)
প্রকাশ ০৬/০৪/২০২১ ০২:২৯পি এম

চুয়াডাঙ্গায় নতুন করে আরো ৫ জন করোনায় শনাক্ত হয়েছে

চুয়াডাঙ্গায় নতুন করে আরো ৫ জন করোনায় শনাক্ত হয়েছে Ad Banner

চুয়াডাঙ্গায় ১৫ জনের নমুনা পরীক্ষা করে আরও নতুন করে ৫ জন করোনা  শনাক্ত হয়েছে। এ হিসেবে শনাক্তের হার দাাঁড়িয়েছে ৩৩ দশমিক ৩৩ শতাংশ। যা ভয়াবহ বলেই মন্তব্য স্বাস্থ্য সচেতন মহলের। গতকাল সোমবার যে ৫ জন শনাক্ত হয়েছেন তাদের সকলের বাড়িই চুয়াডাঙ্গা সদর উপজেলায়। ৪ জন জেলা শহরের বাসিন্দা। 

চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ গত পরশু রোববার ৩৫ জনের নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রেরণ করে। এর মধ্যে ১৫ জনের পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। যার মধ্যে ৫ জন কোভিড-১৯ পজিটিভ। নতুন শনাক্তকৃতদের মধ্যে কবরী রোডের একজন, গুলশানপাড়ার ১ জন, ফার্মপাড়ার একজন, বাজারপাড়ার ১ জন ও বোয়ালমারির একজন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৭শ ৫৯ জন। সুস্থ হয়েছেন ১ হাজার ৬শ ২৩ জন।

বর্তমানে আইসোলেশনে তথা চিকিৎসাধীন রয়েছেন ৮৪ জন। গতকাল সোমবার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আইসোলেশনে থাকা ২ দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ১৪ জন, বাড়িতে ৬৮ জন আইসোলেশনে ছিলেন। ক’দিন আগে ঢাকায় নেয়া রোগীর শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে বলে জানা গেছে। গতকাল সোমবার চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ নতুন ৩৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সংশ্লিষ্ট ল্যাবে প্রেরণ করেছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ