About Us
Nayan Das - (Rangpur)
প্রকাশ ০৬/০৪/২০২১ ০৩:৫১পি এম

উলিপুরে প্রথম দিনে করোনা সংক্রমন প্রতিরোধে মাঠে জনপ্রশাসন

উলিপুরে প্রথম দিনে করোনা সংক্রমন প্রতিরোধে মাঠে জনপ্রশাসন Ad Banner

কুড়িগ্রামের-উলিপুরে কোভিড-১৯ সংক্রমন প্রতিরোধে সরকার প্রজ্ঞাপন জারীর মাধ্যমে  ৭ দিনের লকডাউন ঘোষনা করেছে। করোনা সংক্রমন প্রতিরোধে জনপ্রশাসন, পুলিশ প্রশাসন ইতিমধ্যে জনসচেতনতা বৃদ্ধিতে মাঠে কাজ করেছে। কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরার নির্দেশনায় জেলা সদর সহ প্রতিটি থানা এলাকায়  মাস্ক ও লিফলেট  বিতরন কর্মসূচী করেছে পুলিশ । যা এখনও অব্যাহত রয়েছে।   

গতকাল সোমবার ( ৫ এপ্রিল)  সকাল ৯ টার পর থেকেই  সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে জেলার সকল বাজারে সরকারি নির্দেশনা মেনে চলতে তৎপর ছিল জেলা পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) রুহুল আমীনের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার (কুড়িগ্রাম সার্কেল) উৎপল কুমার রায় ও অফিসার ইনচার্জ কুড়িগ্রাম ,শাহরিয়ার কবির এসময় উপস্থিত ছিলেন। পুলিশ প্রশাসন লকডাউন বাস্তবায়নের নিমিত্তে লিফলেট, মাইকিং, প্রচার প্রচারনা করে। বিকাল ৪ টার দিকে সকল দোকানপাট ও অটো রিক্সা, যানবাহন নিয়ন্ত্রনে কাজ শুরু করে। জনগনকে মাস্ক ব্যবহার নিশ্চিত ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য পুলিশ কাজ করছে।   

পুলিশের এক কর্মকর্তা জানান , এ তৎপরতা আগামী ৬ দিন চলবে। অনেকেই মাস্ক ব্যবহারে ও স্বাস্থ্যবিধি মেনে চলছে না, অনেক কেই মাস্ক ছাড়া বাজারে পাওয়া গেল, যা আমাদের জন্য অশনি সংকেত।     জেলা পুলিশ কুড়িগ্রামের পক্ষ হতে জেলাবাসী কে আগামী দিনগুলোতে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করা হয়েছে। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ