Abdul Wadut
প্রকাশ ০৫/০৪/২০২১ ১১:৫৭পি এম

বগুড়ার আদমদীঘিতে দুই ছিনতাইকারী গ্রেপ্তার

বগুড়ার আদমদীঘিতে দুই ছিনতাইকারী গ্রেপ্তার Ad Banner

বগুড়ার আদমদীঘিতে মোবাইল ছিনতাইকালে বিল্টন ইসলাম (২৫) নামের এক ছিনতাইকারিকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় ইট ভাটার লোকজন।  সোমবার (৫ এপ্রিল) পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আরেক আসামী অন্তরকে (১৯) গ্রেপ্তার করে।

আগের দিন রোববার রাতে উপজেলার এমডি ব্রিকসের ট্রাক্টর চালক আরিফ হোসেন বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে থানায় মামলাটি করেন।

বিল্টন উপজেলার ডহরপুর গ্রামের এবং অন্তর  জিনোইরের বাউস্ত পাড়ার বাসিন্দা। মামলার অপর আসামীরা হলেন, ডওহর গ্রামের সিরাজুলের ছেলে সুমন (২২), লক্ষিপুর গ্রামের মোস্তফার ছেলে সেতু (২২) মামলা সূত্রে জানা যায়, উপজেলার ছাতিয়ানগ্রামের এমডি ব্রিকস নামের একটি ইটভাটার ট্রাক্টর চালক আরিফ হোসেন ও তার সহযোগি আরাবির প্রতিদিনের মতো শনিবার সন্ধ্যায় কাজ শেষ করে বাড়ির উদ্দেশে রাস্তার ওপর দাঁড়িয়ে ছিল।

এ সময় মোটরসাইকেল যোগে বিল্টন ইসলামসহ তার তিন সহযোগি সেখানে এসে অস্ত্রের ভয় দেখিয়ে তাদের থাকা ৩৩ হাজার টাকা মূল্যের দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় তাদের জাপটে ধরে চিৎকার শুরু করলে ইট ভাটার লোকজন এগিয়ে আসে এবং বিল্টন ইসলামকে আটক করে।

তবে অন্যরা পালিয়ে যায়।  পরে থানা পুলিশে খবর দিলে তাকে গ্রেফতার করে নিয়ে যায় এবং রাতে আরিফ চারজনের বিরুদ্ধে মামলা করেন। এরপর সোমবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আরেক আসামী অন্তরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, গ্রেফতারকৃত বিল্টনের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে এবং বাকি আসামীদের গ্রেফতারের জন্য জোর তৎপরতা চলানো হচ্ছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ