About Us
মোহাম্মদ সাইফুল ইসলাম - (Coxsbazar)
প্রকাশ ০৫/০৪/২০২১ ১১:০৯পি এম

পেকুয়া লকডাউন নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের অভিযান।

পেকুয়া লকডাউন নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের অভিযান। Ad Banner


করোনা ভাইরাস দিন দিন ভয়াবহ রূপ নেওয়ায় সারাদেশে লক ডাউন জারি করেছে সরকার। এ লক ডাউন নিশ্চিত করতে কক্সবাজারের পেকুয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

৫ এপ্রিল সকাল থেকে জিয়া কলেজের সামনে, চৌমুহনী স্টেশন, পেকুয়া বাজার, ধনিয়াকাটা বাজার , হাজীর বাজার, টৈটং বাজারসহ বিভিন্ন পয়েন্টে টানা আড়াই ঘন্টা মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ। এ সময় সরকারী স্বাস্থ্য বিধি অমান্য করায় ৫ জনকে অর্থদণ্ড দেয় আদালত ।

এ সময় তিনি বলেন, সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকার লকডাউন জারি করে। সেই লক্ষ্যকে সামনে নিয়ে লকডাউন নিশ্চিত করতে এ অভিযান। তিনি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে মাস্ক পরিধান করতে এবং অযথা বাহিরে ঘুরাফেরা না করার জন্য ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন।

এদিকে লকডাউন উপলক্ষে সকাল থেকে দোকানপাট বন্ধ রেখেছে ব্যবসায়ীরা। দুরপাল্লার যানবাহন ছাড়া বাকী ছোটখাটো যানবাহন চলাচল একটু স্বাভাবিক রয়েছে। প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে মাস্ক পরিধান সহ নানা বিষয় নিয়ে সচেতনতামূলক মাইকিং করে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ