About Us
Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ০৪/০৪/২০২১ ১০:১৯এ এম

বান্দরবানে পিস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বান্দরবানে পিস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত Ad Banner

তহ্জিংডংয়ের আয়োজনে পি.টি.আই.বি ও ইউ.এন.ডি.পি এর যৌথ সহযোগিতায় বান্দরবানে পিস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৩ এপ্রিল) সকাল সাড়ে ৯ টায়।বান্দরবান জেলা স্টেডিয়ামে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।তহ্জিংডংয়ের নির্বাহী পরিচালক চিংসিংপ্রু এর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউ.এন.ডিপি’র কর্মকর্তা খুশীরায় ত্রিপুরা, বি.এন.কে.এস’র নির্বাহী পরিচালক হ্লাসিংনু মার্মা, লেলুং খুমী, সেলিম রেজা, উচনু মার্মা ও তহ্জিংডংয়ের কর্মকর্তাসহ বিশিষ্টজনেরা। 

ফাইনাল খেলায় অংশগ্রহন করে রাজবিলা উচ্চ বিদ্যালয়(বালিকা দল) বনাম রিক্ষ্যাইং কিশোরী ক্লাব। ডনবস্কো উচ্চ বিদ্যালয়(বালক দল) বনাম রোয়াংছড়ি উচ্চ বিদ্যালয়। খেলা শুরু হয়ে নির্ধারিত সময়ে মধ্যে রাজবিলা উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় রিক্ষ্যাইং কিশোরী ক্লাব। অন্যদিকে দ্বিতীয় খেলায় রোয়াংছড়ি উচ্চ বিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে ডনবস্কো উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। বালিকা চ্যাম্পিয়ন দল রিক্ষ্যাইং কিশোরী ক্লাবের রুপনা দাশকে সর্বোচ্চ গোলদাতা, য়ইম্রাচিংকে সেরা খেলোয়াড় ও বালক চ্যাম্পিয়ন দল ডনবস্কো উচ্চ বিদ্যালয়ের মাইকেল ত্রিপুরাকে সর্বোচ্চ গোলদাতা এবং মংএসিংকে সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কার দেওয়া হয়। 

এ ফাইনাল খেলায় অনেক ফুটবল ক্রীড়ামোদী দর্শক মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে খেলাটি উপভোগ করেন।  চ্যাম্পিয়ন ও রানার্স আপের ট্রফি তুলে দেন প্রধান অতিথি মোহাম্মদ ইসলাম বেবী মেয়র বান্দরবান পৌরসভা ।  গত ৩০ মার্চ পিস ফুটবল টুর্নামেন্ট ২০২১ শুরু হয়। এতে মোট ১৬টি দল অংশগ্রহন করে। ফুটবল টুর্নামেন্টটি তহজিংডংয়ের আয়োজনে পিটিআইবি-ইউএনডিপি সহযোগিতায় অনুষ্ঠিত হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ