About Us
MAHBUBUR RAHMAN OVI
প্রকাশ ০৩/০৪/২০২১ ০৯:৩৫পি এম

বরগুনায় মহাসড়কে অবৈধ টমটমের ধাক্কায় দু-জন নিহত

বরগুনায় মহাসড়কে অবৈধ টমটমের ধাক্কায়  দু-জন নিহত Ad Banner

বরগুনায় মহাসড়কে অবৈধ টমটমের ধাক্কায় দুইজন নিহত হয়েছে। নিহতরা হলেন সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের দক্ষিণ মনসাতলী গ্রামের উজ্জল (২৬) ও  চয়ন (১৬)। ৪ এপ্রিল শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে বরগুনা দক্ষিণ মনসাতলী মহাসড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।               

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের দক্ষিণ মনসাতলী মহাসড়ক এলাকার রাস্তার পাশে বসে থাকা এক মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলাকে নিহতরা ক্ষেপিয়ে তুলেছিল।

ওই মানসিক রোগী ক্ষিপ্ত হয়ে রিক্সায় বসে থাকা ঐ দু'জনকে লক্ষ্য করে ইটের টুকরা ছুড়ে মারতে থাকে। এ সময় রিক্সাচালক উল্টো দিকে রিক্সা ঘুরিয়ে পাগলের হাত খেকে নিজেদের রক্ষা করার চেষ্টা করে। হঠাৎ একটি টমটম এসে রিক্সাকে ধাক্কা মারলে তারা দু'জন গুরত্বর আহত হয়। বরিশাল নেওয়ার পথে আহত দু জনের  মৃত্যু হয়।               

ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। উজ্জ্বল  (২৬) সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের দক্ষিণ মনসাতলী গ্রামের বিনয় চন্দ্র রায়ের ছেলে ,সে  চায়ের দোকান দিত ও চয়ন  (১৬)  একই এলাকার গৌতম চন্দ্র শীল এর ছেলে  এইচএসসি ২য় বর্ষের  ছাত্র।             

ট্রাফিক বিভাগের টি আই সেলিম আহম্মেদ এর কাছে জানতে চাইলে তিনি জানান, টমটম অবৈধ এটা মহাসড়কে চলতে পারেনা। এটা মহাসড়কে চলা নিষেধ। দূর্ঘটনা ঘটানো টমটমটি আমরা আটক করেছি।

তিনি আরও বলেন, সম্প্রতি আমি বরগুনায় যোগদান করেছি ,উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে বরগুনা শহরের যানযট নিরসনে কাজ করব। তাছাড়া বড় ট্রাক শহরের কোন নিয়মে ঢুকবে জেনে ব্যবস্থা নেব।

পর্যাপ্ত জনবল না থাকায় যানযট নিরসনে বরগুনার ট্রাফিক বিভাগকে হিমসিম খেতে হয়। বরগুনা থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি । টমটম ও রিক্সা থানায় আটকানো আছে। মামলা দিলে নেওয়া হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ