About Us
Kamruzzaman Milon
প্রকাশ ০৩/০৪/২০২১ ০৭:০১পি এম

মিঠাপুকুরে মিথ্যা মাদক মামলা দিয়ে বাবুল কে ফাসানোর অভিযোগ

মিঠাপুকুরে মিথ্যা মাদক মামলা দিয়ে বাবুল কে ফাসানোর অভিযোগ Ad Banner

মিঠাপুকুর উপজেলার ১১নং বড় বালা ইউনিয়নের চর তরফসাদী (কেশবপুর) গ্রামের মৃত আঃ ছাত্তারের ছেলে আতিয়ার রহমান বাবুল কে মিথ্যা মাদক মামলা দিয়ে ফাসানোর অভিযোগ পাওয়া গেছে।

গত ২৮/০৩/২০২১ইং তারিখ রোজ রবিবার আনুমানিক রাত ৮.০০ ঘটিকার সময় কেশবপুর বাজারে আজাদুলের দোকানের সামনে একটি পুরাতন মোটর সাইকেলে ইয়াবা ট্যাবলেট ঢুকে রাখে। মাদক ব্যবসায়ী শাহাবুল ও বাকি মিয়ার চক্রান্তে একটি মহল বাবুলকে ফাসানোর পায়তারা করছে। বাবুল নির্দোষ ও নীরঅপরাধ তাকে ফাসানোর জন্য মাদক স ট শাহাবুল ও বাকি মিয়া সু-কৌশল পন্থা। বাবুল মিঠাপুকুর থানার পুলেশের সোর্স হিসেবে কিছু দিন যাবৎ কাজ করে আসছে। মাদকের বিরুদ্ধে বিভিন্ন সময়ে পুলিশকে সহযোগিতা ও পরামর্শ দিয়ে আসছে। বাবুল দীর্ঘ সময় তার পরিবারকে নিয়ে ঢাকায় অবস্থান করে আসছে এবং বিভিন্ন কোম্পানিতে চাকুরী করে জীবিকা নির্বাহ করে আসছে।

গত কয়েক মাস হলো ঢাকা থেকে সহ-পরিবারে গ্রামে চলে আসে ও পরিবার পরিজন নিয়ে সুখে শান্তিতে বসবাস করে। এরেই সাথে একটি মহল বাবুলকে নিয়ে চক্রান্ত শুরু করেন। কেশবপুর বাজারে কাশেম মিয়া জানান সে মাদক ব্যবসা করে না এবং মাদকের বিরুদ্ধে সবসময় বিরোধিতা করে গেছেন। এলাকা বাসীর দাবি আতিয়ার রহমান বাবুল নির্দোষ সে কখন মাদকের সাথে জড়িত নেই। তাকে মিথ্যা মাদক মামলা দিয়ে ফাসানোর চেষ্টা করা হচ্ছে।

সরেজমিনে গিয়ে জানা যায় যে মটর সাইকেলে ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে সেটি বাকি মিয়ার ক্রয়কৃত মটর সাইকেল। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিরুজ্জামান জানান যে, বিষয়টি পূর্ণাজ্ঞ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ