About Us
মোঃ ইমরান নাজির - (Dhaka)
প্রকাশ ০৩/০৪/২০২১ ০৩:২০পি এম

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু Ad Banner

ঢাকার  হাতিঝিল আমবাগান এলাকায় ‘সড়ক দুর্ঘটনায়’ ঝিলিক আলম (২৩) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী সাকিব আলমকে (৩৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এস আই) মো. গোলাম কুদ্দুস বলেন, ‘শনিবার (৩ এপ্রিল) সকালে খবর পেয়ে আমবাগান এলাকায় গিয়ে দেখতে পাই একটি প্রাইভেট কার ফুটপাতে উঠে গেছে। প্রাইভেট কারটির চাকা পাংচার হয়ে ফুটপাতে যায়। সেসময় পেছনের সিটে শুয়ে থাকা অবস্থায় ওই নারীকে দেখতে পাই। সাকিব আলম জানান ওই নারী তার স্ত্রী এবং আহত হয়েছেন। পরে তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঝিলিককে মৃত ঘোষণা করেন। তারা গুলশান-২’র একটি বাসায় থাকতেন।’

নিহতের স্বামী সাকিব আলম জানান, সকালে গুলশানের বাসা থেকে বের হলে হাতিরঝিল আমবাগান এলাকায় গাড়ির চাকা পাংচার হয়ে প্রাইভেটকারটি ফুটপাতে উঠে যায়। এতে জিলিকের মৃত্যু হয়। মিরপুরের এমপি মো. ইলিয়াস মোল্লা তার নানা হয় বলেও জানান তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। হাতিরঝিল থানা পুলিশ তার স্বামী শাকিব আলমকে আটক করে থানায় নিয়ে গেছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ