About Us
Md Abul bashar - (Dinajpur)
প্রকাশ ০৩/০৪/২০২১ ০৩:৩৫পি এম

শিরোপা মিশনে রাতে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ

শিরোপা মিশনে রাতে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ Ad Banner

আজ রাতে মাঠে নামছে স্প্যানিশ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।ঘরের মাঠে এইবারের বিপক্ষে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ, খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত সোয়া আটটায়।

এই মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে হোঁচট খাওয়া চলবে না কোন লস ব্লাংকোসদের। সার্জিও রামোস ছাড়া এই ম্যাচটি জিততে পারলেই একম্যাচ বেশি খেলে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে টপকে পয়েন্ট টেবিলের দুইয়ে আসবে জিনেদিন জিদানের দল। 

রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ এইবার। যাদের বিপক্ষে সর্বশেষ ১৩ ম্যাচে মাত্র একবার হেরেছে বর্তমান চ্যাম্পিয়নরা। ঘরের মাঠে লা লিগায় সর্বশেষ ছয় ম্যাচেই এইবারের বিপক্ষে গোলের দেখা পেয়েছে জিনেদিন জিদানের দল, এই ৬ ম্যাচে ১৬ গোল করে হজম করেছে মাত্র তিনটি।

প্রতিপক্ষের মাঠে স্প্যানিশ লা লিগায় সর্বশেষ ৯ ম্যাচে কোন জয় নেই এইবারের, এই সময় এইবার ৪ ম্যাচ জিতে ৫ ম্যাচই হেরেছে। তাছাড়া, রিয়াল মাদ্রিদের বিপক্ষে সর্বশেষ ৩ ম্যাচই লস ব্লাংকোসদের জাল খুঁজে পেতে ব্যর্থ হয়েছে এইবার।

ঘরের মাঠে এইবারকে হারাতে হলে রিয়াল মাদ্রিদের হয়ে আবারও জ্বলে উঠতে হবে স্প্যানিশ লা লিগার মার্চ মাসের সেরা ফুটবলার করিম বেনজেমাকে। সব ধরনের জার্সি গায়ে রিয়াল মাদ্রিদের হয়ে সবশেষ ৬ ম্যাচেই জালের দেখা পেয়েছেন ফরাসি ফরোয়ার্ড। আজকের ম্যাচে গোল করতে পারলেই ক্যারিয়ারের প্রথমবার টানা ৭ ম্যাচে গোলের রেকর্ড গড়বেন ৩৩ বছর বয়সী এই ফুটবলার।




শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ