MD.KAMRUZZAMAN SOHAG - (Kushtia)
প্রকাশ ০৩/০৪/২০২১ ০৪:৩৬পি এম

পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত

পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত Ad Banner

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রবিউল ইসলাম (৩০) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) আহত হয়েছেন। আহত রবিউল ইসলাম বগুড়া পুলিশ লাইন্সে কর্মরত।

শুক্রবার (২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসের বিজ্ঞান ভবনের পেছনে এ ঘটনা ঘটে। তাকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়ার স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, ‘আহত রবিউল ঘটনার পরই আমাদেরকে জানালে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। তার মুখে ও ঠোঁটে ছুরিকাঘাত করা হয়েছে। কাটা স্থানে মোট ১৩টি সেলাই করতে হয়েছে। আহত রবিউল জানিয়েছেন ৪-৫ জন যুবক তার ওপর অতর্কিত হামলা করেন। তবে কেন এ হামলা হয়েছে তিনি তা নিশ্চিত হতে পারেননি।’

সরকারি আজিজুল হক কলেজের শিক্ষার্থী আরিফ বলেন, ‘আমার বাড়ি কলেজের পাশেই। স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি তার (রবিউল) রক্তাক্ত অবস্থা। ঘটনাস্থলে থাকা পুলিশ ও আমরা তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করি।’

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ জানান, রবিউল আজিজুল হক কলেজে হাঁটাহাঁটি করছিলেন। এ সময় অজ্ঞাত কিছু মানুষ তার ওপর হামলা করেছে। তবে কেন এ হামলা হয়েছে তা এখনও আমরা নিশ্চিত নই। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে আমাদের কয়েকটি টিম কাজ করছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ