About Us
Rakib Monasib
প্রকাশ ০৩/০৪/২০২১ ০৩:৪৪পি এম

সামাজিক যোগাযোগমাধ্যমে জয়াকে নিয়ে প্রশংসার জোয়ার

সামাজিক যোগাযোগমাধ্যমে জয়াকে নিয়ে প্রশংসার জোয়ার Ad Banner

বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয় দক্ষতায় মুগ্ধ করেছেন নিজের দেশ ও কলকাতার দর্শকদের। দেশের পুরস্কার তার হাতে উঠেছে বহু আগে, বহুবার। কিন্তু দেশের বাইরে ভারতে পরপর দুবার ‘ফিল্মফেয়ার’ পুরস্কার জিতে নিয়েছেন জয়া।

৩১ মার্চ রাতে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে কলকাতায় ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত কলকাতার বাংলা সিনেমাগুলোর জন্য বিজয়ীদের হাতে তুলে দেয়া হয় হয় ফিল্মফেয়ার পুরস্কার (বাংলা) ২০২০।  এ ফিল্মফেয়ার পুরস্কারকে আখ্যায়িত করা হয় ভারতের অস্কার হিসেবে! ২০১৮ সালে ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’ হিসেবে জনপ্রিয় ও সমালোচক দুই ক্যাটাগরিতেই ‘বিসর্জন’-এর জন্য মনোনয়ন পেয়েছিলেন জয়া আহসান। সেবার জনপ্রিয় ক্যাটাগরিতে পুরস্কার জেতেন তিনি।

এবার অভিনেত্রী জয়া আহসান কলকাতার সিনেমায় অভিনয় করে দ্বিতীয়বারের মতো পেলেন ফিল্মফেয়ার পুরস্কার (বাংলা) ২০১৯। ‘রবিবার’ ও ‘বিজয়া’ সিনেমা দুটির জন্য সমালোচক বিভাগে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করে জয়া আহসান বলেন, ‘এটা আমার জন্য অনেক আনন্দের সংবাদ। এ পুরস্কারে আমার আশপাশের মানুষ সবচেয়ে বেশি আনন্দিত হয়েছেন। তাদের আনন্দিত মুখ দেখতেই আমার বেশি ভালো লাগে।’ চলচ্চিত্র দুটির সঙ্গে জড়িত সবাইকে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। জয়ার এ ফিল্মফেয়ার জয়ে আনন্দিত বাংলাদেশের শোবিজ-সংশ্লিষ্ট ও তার ভক্তরা।

সামাজিক মাধ্যমে যে যার জায়গা থেকে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। এক কথায় বলা চলে প্রশংসার জোয়ারে ভাসছেন জয়া আহসান।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ