About Us
MD.KAMRUZZAMAN SOHAG - (Kushtia)
প্রকাশ ০৩/০৪/২০২১ ১২:৪০পি এম

জামায়াতের বই-লিফলেট বিতরণের সময় ৩ শিবির কর্মী আটক

জামায়াতের বই-লিফলেট বিতরণের সময় ৩ শিবির কর্মী আটক Ad Banner

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কাঁঠালতলা এলাকায় তিন শিবির কর্মীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছে থাকা লিফলেট, জামায়াতের বই, সদস্য রশিদ বইসহ চারটি মোবাইল জব্দ করা হয়েছে।  গতকাল শুক্রবার (২ এপ্রিল) রাতেই এলাকাবাসী তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আটককৃতরা হলেন- মাসুদ রানা (২৪), জাকির হোসেন (১৯) ও সাইদুর রহমান (২৬)। 

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, গেল ২৬ মার্চ হেফাজতে ইসলামের হামলা-নাশক পর কয়েকদিন যাবত এলাকায় অপরিচিত ব্যক্তিদের আনাগোনা অনেক বেড়েছে। তারা বিভিন্ন রাস্তায়-মহল্লায় শিবির কর্মী পরিচয়ের সাধারণ মানুষদের কাছে জামায়াতের বই ও লিফলেট বিতরণ করছে। সেভাবেই কাঁঠালতলা সাহেব পাড়া এলাকায় শুক্রবার রাতে তিন শিবির কর্মী এসব বিতরণ কালে এলাকাবাসী তাদের হাতে নাতে আটক করে। 

কালিয়াকৈর পৌর মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলেয়া বেগম জানান, ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে তারা শিবির কর্মী বলে জানান। পরে ওই তিন শিবির কর্মীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।  কালিয়াকৈর থানার এসআই ভজন চন্দ্র জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিবির কর্মী সন্দেহে তিনজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ