About Us
মোঃ ইমরান নাজির - (Dhaka)
প্রকাশ ০৩/০৪/২০২১ ১১:৪৮এ এম

ফেলে যাওয়া শিশুটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে হস্তান্তর

ফেলে যাওয়া শিশুটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে হস্তান্তর Ad Banner

 হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফেলে যাওয়া শিশুটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে হস্তান্তর করেছে এপিবিএন। গতকাল শুক্রবার (২ এপ্রিল) সকাল ৮টায় বিমানবন্দরের অ্যারাইভাল টার্মিনালে ৮ মাসের মেয়ে শিশুটিকে ফেলে তার মা পালিয়ে গেছেন। 

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় সৌদি আরব থেকে এক নারী বাংলাদেশে আসেন। ৫ নম্বর বেল্ট থেকে মালামাল সংগ্রহ করেন তিনি। তার সঙ্গে একটি শিশু ছিল। তিনি সকাল পর্যন্ত বেল্ট এরিয়ায় ছিলেন। সকাল ৮টার দিকে সেই নারী বাচ্চাটিকে বিমানবন্দরে রেখে চলে যান। পরবর্তীতে কান্নারত অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়। পরে এপিবিএন মেস থেকে দুধ এনে তাকে খাওয়ানো হয়েছে।  একই ফ্লাইটে আসা আসমা আক্তার নামের এক যাত্রীকে পাওয়া যায় যিনি শিশুটিকে সঙ্গে নিয়ে আসা নারীর সঙ্গেই সৌদি আরব থেকে এসেছেন।

আসমা জানিয়েছেন, ফ্লাইটে ওই নারীর সঙ্গে তার কথা হয়েছিল। তখন সেই নারী আসমাকে জানান, সৌদিতে তার বিয়ে হয়, এরপর এই শিশুর জন্ম হয়। কিন্তু স্বামীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে যায়। এ কারণে তিনি দোটানায় আছেন শিশুটিকে নিয়ে গ্রামের বাড়িতে যাবেন কি না।  আলমগীর হোসেন বলেন, ‘শিশুটিকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে চেষ্টা করা হচ্ছে। এজন্য প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় ও অন্যান্য সংস্থার সহায়তা নেওয়া হচ্ছে।’


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ