About Us
আসাদুজ্জামান শেখ (সোবহান) - (Bagerhat)
প্রকাশ ০৩/০৪/২০২১ ১২:০৩এ এম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাগেরহাটের একজনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাগেরহাটের একজনের মৃত্যু Ad Banner

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাগেরহাটে আকরাম হোসেন (৭১) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর ৫টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা একশ শয্যার ডেডিকেটেড হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত আকরাম বাগেরহাট শহরের শালতলা হরিসভা এলাকার আফসার উদ্দিনের ছেলে।খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সুমিত পাল বলেন, আকরাম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।আকরামের ছেলে বায়জীদ বলেন, “বাবা ১৯ মার্চ থেকে জ্বরে ভুগছিলেন। তখন বাড়িতে রেখেই তার চিকিৎসা চলছিল।

বেশি অসুস্থ হওয়ায় ২৭ মার্চ তাকে বাগেরহাট সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করি। সেখানে পরীক্ষার পর তার করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে।পরে সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।”

শুক্রবার দুপুরে স্বাস্থ্যবিধি মেনে বাগেরহাট শহরের সরুই কবরস্থানে আকরামকে দাফন করা হয়েছে।বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবীর জানান, গত এক সপ্তাহে জেলায় নতুন করে ৩৬ জনের করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছে।

এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ১০২ জনে।এছাড়া জেলায় চিকিৎসক, আইনজীবী ও সরকারি কর্মচারীসহ মোট ২৭ জনের মৃত্যু হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ