Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ০২/০৪/২০২১ ০৯:১৭পি এম

ডুমুরিয়া আবারও মোটরসাইকেল চুরি

ডুমুরিয়া আবারও মোটরসাইকেল চুরি Ad Banner

খুলনার ডুমুরিয়ার কাঁঠালতলায় আবারও মোটরসাইকেল চুরি সংগঠিত হয়েছে।  আজ শুক্রবার দুপুর ১টার দিকে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় মোটর সাইকেল চালক  খোকন গাজী  অজ্ঞাত নামা চোরদের বিরুদ্ধে থানায়  একটি অভিযোগ দায়ের করেছেন ।     

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে খোকন গাজী চুকনগর বাজারের  তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে,নিজ বাড়ি উপজেলার আটলিয়া ইউনিয়নের কাঁঠালতলা বাজারস্হ নিজ বাড়িতে আসেন।  এসময় তার মোটর সাইকেলটি  প্রতিদিনের ন্যায় তার বাসার প্রধান ফটোকের  সামনে রেখে গোসল করছিলেন।   

গোসল শেষে এসে দেখে মোটর সাইকেলটি সেখানে নেই। অনেক খুঁজাখুঁজি করেও বাইকের কোন সন্ধান মেলেনি।  এ বিষয়ে খোকন গাজী জানান, মোটর সাইকেলটি  তার জামাই আজিজুর রহমানের। সাতক্ষীরা ল-১১-৮৪৯৭ নম্বর  ১৫০সিসি মোটরসাইকেল, ব্লু রং এর  মোটর সাইকেলটি তিনি ব্যবহার করেন।

আজ শুক্রবার অজ্ঞাত নামা চোরেরা গাড়িটি তার বাসা থেকে চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় তিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।     

এ বিষয়ে আটলিয়া বিট পুলিশিং কর্মকর্তা এস,আই হাফিজুর রহমান জানান, খবর পেয়ে তারা ঘটনাস্হলে যান, এবং চোর ও গাড়িটি উদ্ধারে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।   

প্রসঙ্গত:  গত সপ্তাহে চুকনগরের মালতিয়া মাছ আড়তের সামনে থেকে একই সময় দুটি মোটরসাইকেল চুরি হলেও তার কোন হদিস মেলেনি।                                    


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ