About Us
MD.KHALED MOSHARRAF SHOHEL
প্রকাশ ০২/০৪/২০২১ ০৮:৪৮পি এম

আমতলীতে ভাড়া বাসা ভাড়াটিয়ার দখলে

আমতলীতে ভাড়া বাসা ভাড়াটিয়ার দখলে Ad Banner

বরগুনার আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা বিবেক দাসের বাসা ভাড়া করেন দুলাল দে নামে এক ব্যক্তিকে। ২০০৭ সালে বিবেক দাস এর কাছ থেকে প্রতিমাসে ৫০০টাকা করে বাসা ভাড়া দেওয়ার কথা বলে দুলাল দে ওই বাসায় উঠেন।

নিয়মিতভাবে দুলাল দে বাসা ভাড়া দিয়ে আসছেন গত এক বছর যাবত বিবেক দাস দুলাল এর কাছে বাসা ভাড়া চাইতে গেলে তিনি নানান অজুহাত ও তালবাহানা করেন একপর্যায়ে বাসা ভাড়া দিতে অস্বীকার করেন দুলাল দে। 

এ বিষয়ে বিবেক দাস এর কাছে জানতে চাইলে তিনি বলেন, দুলালের বাড়ি বরিশালে সে মার্ডার মামলার চুরি ডাকাতি মামলার আসামি । আমাদের এলাকায় ব্যবসার উদ্দেশ্যে তিনি তার ফ্যামিলি নিয়ে থাকেন। আমার বাসা ভাড়া নিয়ে।

তিনি আমতলীর নেতাকর্মীদের ছত্রছায়ায় ও একটি কুচক্রী মহলের ইন্ধনে আমার বাসা ভাড়া টাকা পরিশোধ না করে তিনি এখন আমার বাসা দখল করে বসে আছেন।  

দুলাল দে’র বিরুদ্ধে আমি এসপি মহোদয়ের কাছে একটি অভিযোগ করি সে আইন অমান্য করে গত রাতে সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার স্ত্রী ও আমাকে খুনের হুমকি বিভিন্ন ভাষায় গালমন্দ করে ও আমার সম্পত্তির উপর ঘর তোলার পায়তারা চালায়।

দুলাল দে কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বাসা ভাড়ার কথা স্বীকার করে বলেন আমি ভূমিহীন কোথায় থাকবো আমাকে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘর থেকে নামতে নিষেধ করেছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ