About Us
Anamul Kabir - (Barisal)
প্রকাশ ০২/০৪/২০২১ ০৭:৫৭পি এম

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ Ad Banner

গত ২/০৪/২০২১ ইং তারিখে বরিশালের আঞ্চলিক পত্রিকা শাহনামা,  দৈনিক ভোরের আলো সহ কয়েকটি পত্রিকায় ৩ নং সৈয়দকাঠী ইউনিয়নের চেয়্যারম্যান জনাব আব্দুল মন্নান মৃধার  বিরুদ্ধে "এলজিইডির ২ কোটি টাকার মালামাল আত্বসাতের অভিযোগ"  শিরোনামে একটি মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশিত হয়।  যা আমার নজরে আসে।

আমার ইউনিয়নের নির্বচনী প্রতিদ্বন্দ্বী প্রার্থী জনাব হাফিজুর রহমান মামুন। তিনি ২০১৬ সালের নির্বাচনে ও প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন। তিনি  বিভিন্ন উন্নয়ন মুলক কাজের সময় উৎকোচ দাবী করে আসছিল। উৎকোচ না পেয়ে আমার সন্মান ক্ষুন্ন ও আমার জনপ্রতিনিধিত্বে কলঙ্কের দাগ লাগাতে সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে এরকম সংবাদ প্রকাশ করায়। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জানাই। এ সব অভিযোগ সম্পূর্ন মিথ্যা।

যে সব পূরন মালামাল আত্মসাৎ এর কথা বলা হচ্ছে  তার মধ্যে দাসের হাটের খালের ব্রীজ এর পূরনো মালামাল সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মন্টু নিয়েছেন। এ ছাড়া এলজিডি কতৃপক্ষ কতৃক ভাড়ানী খালের ব্রীজ, বাওয়ালিয়া, বাশভিটা খালের ব্রীজ ভাঙ্গার কাজ এখনো চলমান রয়েছে। যা ভাঙ্গা হয়েছে তা উত্তোলন করে যথাযথ যায়গায় রাখা হচ্ছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ