About Us
Ali Sohel
প্রকাশ ০২/০৪/২০২১ ০৮:৩৯পি এম

ভৈরবে নিজ বাসা থেকে ফ্যাক্টরি ম্যানেজারের ঝুলন্ত লাশ উদ্ধার

ভৈরবে নিজ বাসা থেকে ফ্যাক্টরি ম্যানেজারের ঝুলন্ত লাশ উদ্ধার Ad Banner

কিশোরগঞ্জের ভৈরবে একতা সোপ ফ্যাক্টরির ম্যানেজার নিত্য গোপাল পোদ্দার এর লাশ উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ। নিহত নিত্য গোপাল পোদ্দার ভৈরব বাজারের টিনপট্টির নকুলেশ্বর পোদ্দারের ছেলে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দিবাগত রাতে সোয়া ১২টার দিকে ভৈরব বাজারের টিনপট্টির বাসা থেকে ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশটি থানায় নিয়ে যাওয়া হয়।

নিহতের ভাই নির্মল কুমার পোদ্দার জানান, বৃহস্পতিবার (১ এপ্রিল) রাত ১০টার পর তার ভাই নিত্য গোপাল পোদ্দার কাজ থেকে বাসায় আসে। কিছুক্ষণ পর একটি রুমে গিয়ে সে দরজা লাগিয়ে দেয়। তখন তার স্ত্রী দরজায় গিয়ে ডাকাডাকি করলে সে দরজা খুলেনি।

নিত্য গোপাল পোদ্দার দরজা না খুলতে না চাইলে তার স্ত্রী প্রতিবেশীদের সহযোগিতায় পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুমের দরজা ভেঙ্গে ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঠিক কি কারণে সে আত্মহত্যা করল এ বিষয়ে কেউ বলতে পারছে না।

লাশ উদ্ধার করে ময়না তদন্ত জন্য শুক্রবার  (২ এপ্রিল) সকালে কিশোরগঞ্জে ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।




শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ