About Us
MD Emran
প্রকাশ ০২/০৪/২০২১ ০৫:৫৭পি এম

ফোনে কথা বলার সময় ট্রাকচাপায় নিহত বাবা -মেয়ে

ফোনে কথা বলার সময় ট্রাকচাপায় নিহত  বাবা -মেয়ে Ad Banner

পাবনা সদর উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও মেয়ে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মেয়েটির মা। আজ শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার তারিবাড়িয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- সদর উপজেলার দোগাছি ইউনিয়নের চর আশুতোষপুর গ্রামের আলমগীর হোসেন (৩৬) ও তার মেয়ে সিনহা (৬)। আর গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে আলমগীর হোসেনের স্ত্রী নাসরিন আক্তারকে (৩০)।

বিষয়টি নিশ্চিত করেছেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ। তিনি জানান, পাবনা থেকে মোটরসাইকেলে করে স্ত্রী-সন্তানকে নিয়ে সুজানগরের দিকে যাচ্ছিলেন আলমগীর হোসেন। পথিমধ্যে তারাবাড়িয়া বাজার এলাকার কাছে রাস্তার পাশে মোটরসাইকেল থামিয়ে ফোনে কথা বলছিলেন আলমগীর হোসেন। এসময় বালু পরিবহন করা একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আলমগীর হোসেন ও তার মেয়ে সিনহা মারা যায়। আর গুরুতর আহত অবস্থায় আলমগীরের স্ত্রী নাসরিন আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়।

এসময় পালিয়ে যায় ট্রাকের চালক ও হেলপার। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকটিতে ভাঙচুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ ও মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে ওসি নাছিম আহম্মেদ বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে। ট্রাকটি পুলিশের নিয়ন্ত্রণে রাখা হয়েছে। ট্রাকের চালক ও তার সহকারীকে খোঁজা হচ্ছে। তবে ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ