About Us
Swapan Roy - (Comilla)
প্রকাশ ০২/০৪/২০২১ ০৮:৪৮পি এম

কেন গ্রাহকদের পছন্দের তালিকায় অপো এফ১৯ প্রো

কেন গ্রাহকদের পছন্দের তালিকায় অপো এফ১৯ প্রো Ad Banner

বর্তমানে স্মার্ট ফোন কোম্পানী গুলো নতুন কোন মোবাইল তৈরী করা মানে আগে তরুনদের টার্গেট করে। কেননা স্মার্ট ফোন বাজারের ক্রেতা হিসাব করলে দেখা যাবে এক তৃতীয়াংশই তরুন।

তবে তরুনরা ইন্টারনেট ও অবাধ তথ্যপ্রবাহের এ যুগে বর্তমান মুহূর্তকে ভবিষ্যতের জন্য ধারণ করে রাখতে চায় মুটোফোনের ক্যামেরায়। বহন করতে সহজ, পোর্টেবল, এবং অনলাইন যুক্ত থাকায় ছবি ও ভিডিও এর ভেরিয়েশন আনা যায় অতি সহজেই।

আসল কথা হল স্মার্ট ফোন দিয়ে  খরচহীন, মানসম্মত ছবি তোলা এবং ভিডিও অতি সহজেই করা যায় আর  এসব কারণে স্মার্টফোন দিনদিন জনপ্রিয় হচ্ছে। সাথে একটা ফোন থাকা মানেই অনেক কিছুর সমাধান। আর সকলের চাহিদা পুরন করার মত সকল ফিচার দেওয়া এমন একটি ফোন হচ্ছে  অপো এফ১৯ প্রো।     

যদি ফোন সম্পর্কে আরোও বলতে হয় তাহলে বলা চলে - বর্তমান সময়ে তরুণরা ফোন কেনার আগে দামের সাথে ক্যামেরা, ব্যাটারি, র‍্যাম-রম, গেমিং অভিজ্ঞতা তথাপি সার্বিক পারফরমেন্স বিবেচনা করেন।

আর এইসব দিক খেয়াল রেখে  অপো বরাবরই তরুণদের চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় এবার অপো বাজারে নিয়ে এসেছে হালের ক্রেজ অপো এফ১৯ প্রো। ফোনটি বাজারে আসার পর থেকেই তরুণদের মধ্যে সাড়া ফেলেছে। চলুন জেনে নেওয়া যাক ফোনটি অল্প সময়ে জনপ্রিয়তার উল্লেখযোগ্য কিছু কারণ। 

ফ্যাশনেবল ডিজাইন-   বর্তমানে বাংলাদেশি গ্রাহকদের জন্য ফ্যান্টাস্টিক পার্পল এবং ফ্লুইড ব্লাক এই দুই কালার এর ফোন লাউন্স করে কোম্পানীটি। ফোনটিতে ৮ জিবি র‍্যামের সাথে থাকছে ১২৮ জিবি রমের ইন্টারনাল স্টোরেজ ক্ষমতা। ফোনটির  দৈর্ঘ্য ৬.৪৩ ইঞ্চি। ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম হওয়ায় এটি বহন করতে সহজ। এছাড়া সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। তাই নিজের মতো করে এইচডি কোয়ালিটির ভিডিও কনটেন্ট উপভোগ করা যাবে।     

এছাড়াও ফোনটিতে রয়েছে দুর্দান্ত পাঁচ ক্যামেরা  যাতে রয়েছে-    ফোনটিতে থাকা পাঁচটি ক্যামেরার মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে আর্কষিক সেলফি তোলা যাবে। এবং ফোনটিতে  ভালো অ্যাপারচার থাকার কারণে সেলফি প্রিয় লোকেদের অবশ্যই ফোনটি থাকবে তাদের পছন্দের কাতারে ১ নাম্বার। অন্যদিকে ফোনটির রিয়্যার ক্যামেরার একটি হচ্ছে ৪৮ মেগাপিক্সেল হওয়ার কারনে এটি দিয়ে যেকোন আলোতেই ছবি তোলা যাবে মনের মত।     

ভিডিও ফিচার (ডুয়েল-ভিউ) ফোনটির সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে ফোনটির ক্যামেরা  ব্যবহার করে ডাইন্যামিক বোকেহ, অর্থাৎ যার দ্বারা ছবির ব্যাকগ্রাউন্ডের লাইটকে ব্লার করা সম্ভব। এছাড়াও এর ডুয়েল ভিউ ভিডিও। মানে একই সময়ে ক্যামেরার দুই সাইডে ভিডিও ধারণ করা যাবে স্বতঃস্ফূর্তভাবে। কৃত্রিম বুদ্বিমত্তা (এআই) সম্বলিত কালার প্রোট্রেট সুবিধা থাকার কারণে ভিডিও এর মানও হবে দারুণ। 

বর্তমান বাজারে দাম ও অফার-  গ্রাহকদের কথা মাথায় রেখে ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ২৮,৯৯০ টাকা। প্রি-অর্ডারে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট সহ থাকছে  বিভিন্ন রকম অফার।                  


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ