About Us
Rakib Monasib
প্রকাশ ০২/০৪/২০২১ ০৮:১৪পি এম

শ্বাশুড়ি খুন হ‌ওয়ায় ছেলের বউ আটক

শ্বাশুড়ি খুন হ‌ওয়ায় ছেলের বউ আটক Ad Banner

চাঁদপুরের হাজীগঞ্জে মনোরোমা সূত্রধর নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় ওই নারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় পুলিশ নিহতের ছেলে গৌরাঙ্গ চন্দ্র সূত্রধরের স্ত্রী শিউলী রানী সূত্রধরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।নিহত মনোরোমা উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামের হরেন্দ্র চন্দ্র সূত্রধরের স্ত্রী। 

স্থানীয় বাসিন্দা নেপাল চন্দ্র সূত্রধর জানান, বৃহস্পতিবার বিকালে বাড়ির একটি পুকুরের পাশ থেকে ওই নারীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। পরে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

মনোরোমার মেয়ের জামাই অভিলাষ চন্দ্র সূত্রধর জানান, গৌরাঙ্গ সূত্রধর ও তার স্ত্রী শিউলী রানী তার শাশুড়িকে প্রায়ই মারধর করত এবং ঠিকমতো খাবার দিত না। এ কারণে হাজীগঞ্জ থানায় একবার সাধারণ ডায়েরিও (জিডি) করা হয়েছিল। তাদের ধারণা, শারীরিক নির্যাতনের কারণে মনোরোমার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ ও হাজীগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

হাজীগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য তার ছেলের বউ শিউলী রানীকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানান তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ