About Us
নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ০২/০৪/২০২১ ০৬:২৫পি এম

নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে পাঁচজন গ্রেফতার

নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে পাঁচজন গ্রেফতার Ad Banner

নওগাঁ জেলার মান্দায় পুলিশের  বিশেষ অভিযানে ৫ জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে। নওগাঁর মান্দা থানার ওসি শাহিনুর রহমানের নির্দেশনায় এসআই আবু হাসান, এসআই আতিউর রহমান,এসআই আমিনুল-২ এবং এএসআই আসমাউল বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটককৃতরা হলেন, ভারশোঁ ইউপির পাকুড়িয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাজু আহম্মেদ ও হোসেনপুর গ্রামের আব্দুল ওয়াহেদের ছেলে শফিকুল ইসলাম ,পরানপুর ইউপির হাটোর নিচপাড়া( চক কেশব) গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে সিদ্দিক,মান্দা ইউনিয়নের নবগ্রাম গ্রামের মমতাজুলের ছেলে মজিদুল এবং প্রসাদপুর ইউপির গোবিন্দপুর গ্রামের মৃত আজিম মোল্লার ছেলে আবুল কালাম আজাদ।

এদের মধ্যে বিভিন্ন মামলার  গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী হলেন ৩ জন এবং এজাহারভূক্ত আসামী হলেন ২ জন সর্বমোট ৫ জন আসামীকে আটক করা হয়েছে ।

মান্দা থানার অফিসার ইনচার্জ  (ওসি) শাহিনুর রহমান বলেন, আদালতের দেয়া বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়াভুক্ত পলাতক আসামীদের ধরতে উপজেলা জুড়ে জোরালো অভিযান অব্যাহত রয়েছে। এই অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে তাদের আটক  করা হয়। এরপর শুক্রবার দুপুরে  তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ