About Us
Emon Chowdhury - (Pirojpur)
প্রকাশ ০২/০৪/২০২১ ০৮:০৯পি এম

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় গ্রেফতার ১

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় গ্রেফতার ১ Ad Banner

পিরোজপুরের স্বরূপকাঠিতে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করায় ডিজিটাল নিরাপত্তা আইনে মিজানুর রহমান সিকদার ওরফে হাতকাটা মিজানকে  গ্রেফতার  করেছে পুলিশ। প্রধানমস্ত্রীকে নিয়ে কুরুচি পুর্ন মন্তব্য ও বিকৃত ছবি তৈরি করে ফেজবুকে প্রচার করার অভিযোগে বৃহস্পতিবার তাকে আটক করা হয়।

পরে বৃহস্পতিবার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রজু করা হলে সে মামলায় তাকে আসামী দেখানো হয়। শুক্রবার তাকে পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে। মিজানুর রহমান সিকদার ওরফে হাতকাটা  মিজান উপজেলার জলাবাড়ি ইউনিয়নের আরামকাঠী গ্রামের বজলুর রহমান সিকদারের ছেলে । 

জানাযায়, মিজান তার নিজের ফেজবুক আইডিতে প্রধানমন্ত্রীকে নিয়ে বিভিন্ন ধরনের বিকৃত ছবি পোষ্ট করে। বিষয়টি স্থানীয়দের নজরে এলে তা প্রশাসনকে জানানো হয়। প্রশাসনের পক্ষ থেকে পদক্ষেপ নিতে পারে এ আশংকা থেকে মিজান আত্মগোপন করেন।

পরে পুলিশ ওই ইউনিয়নের ইদিলকাঠি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রজু করে শুক্রবার সকালে আদালতে পাঠিয়েছে।

ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৮(১,২)/২৯(১,২)/ ৩১(১,২) ধারায় মামলা রজু করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে। 



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ