About Us
নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ০২/০৪/২০২১ ০৩:০৩পি এম

নওগাঁর বদলগাছীর সোনালী ব্যাংক ম্যানেজার সড়ক দুর্ঘটনায় নিহত

নওগাঁর বদলগাছীর সোনালী ব্যাংক ম্যানেজার সড়ক দুর্ঘটনায় নিহত Ad Banner

জয়পুরহাট সদর উপজেলার তেঁতুলতলী এলাকায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক সোনালী ব্যাংক নওগাঁর বদলগাছী শাখার ম্যানেজার আবু ছালাম (৪৬) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।  এ সময় মোটরসাইকেলে থাকা ছালামের ছেলে নাফিজ ইমতিয়াজ সিয়াম (১৪) গুরুতর আহত হন। 

২ এপ্রিল, শুক্রবার,সকালে এই দুর্ঘটনায় ঘটে। সিয়ামকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ব্যাপারে উত্তর জয়পুর দ্বি-মুখী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষিকা ফাতেমার স্বামী নিহত আব্দুস ছালামের ভগ্নিপতি মোঃ একরামুল ইসলাম জানান, সিয়াম ও তার বাবা ছালাম বিয়ের দাওয়াত খেতে বদলগাছী উপজেলার গোবরচাঁপা এলাকায় যাচ্ছিলেন।  জয়পুরহাট সদরের তেঁতুলতলী এলাকায় একই দিকে যাওয়া পাথারবোঝাই একটি ট্রাককে পেছনে ফেলে সামনে যেতে চাইলে বালুতে পিছলে গিয়ে ট্রাকের পেছনের চাকায় পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ছালাম নিহত হন। 

এ সময় আশঙ্কাজনক আহত অবস্থায় সিয়ামকে জয়পুরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।  নিহত আব্দুস সালামের বাড়ি জয়পুরহাট সদরের দোগাছী ইউনিয়নের শিমুলতলীতে।  জয়পুরহাট থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান হাবিব দুর্ঘটনার বিষয়টি আইনিউজ বিডিকে নিশ্চিত করে বলেন, ট্রাকটিকে জব্দ করা হয়েছে।  চালক ও সহকারী পলাতক রয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ জয়পুরহাট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে এখনো কোনো মামলা হয়নি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ