About Us
Robin Hossain Taskin - (Lakshmipur)
প্রকাশ ০২/০৪/২০২১ ০২:৪৭পি এম

লক্ষ্মীপুরে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত Ad Banner

লক্ষ্মীপুরে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসভা অনুষ্ঠিত হয়। জেলা কৃষকলীগ সভাপতি ওমর ইবনে হোসাইন ভুলু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের নৌকা প্রতিকের প্রার্থী ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।     

জেলা কৃষকলীগ যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সুজনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা। উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট রহমত উল্ল্যাহ বিপ্লব, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব ও আওয়ামীলীগ নেতা মামুন পাটোয়ারী।  অতীতের ন্যায় কৃষকলীগের নেতাকর্মীরা জনগণের পাশে থাকার আহ্বান জানিয়ে প্রধান অতিথি জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করার জন্য “কৃষক বাঁচাও, দেশ বাঁচাও” এ স্লোগান নিয়ে মাঠ পর্যায়ে কৃষকলীগকে কাজ করতে হবে। তিনি কৃষকলীগের নেতাকর্মীদের সুখে দুঃখে পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।   

এসময় বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা বলেন, ল²ীপুরের কৃষকলীগ হবে সারা বাংলাদেশে সাংগঠনিকভাবে একটি রোল মডেল। দ্রæততম সময়ের মধ্যে ওয়ার্ড থেকে শুরু করে সব পর্যায়ে বর্ধিত সভা ও যেসব স্থানে কমিটি নিষ্ক্রিয় সেসব কমিটি ভেঙ্গে পুনঃগঠন করার আহ্বান জানান তিনি। এসময় সদর উপজেলা কৃষকলীগ সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া, পৌর শাখার সভাপতি ও নন্দন ফাউন্ডেশনের রাজু আহম্মেদসহ বিভিন্ন পর্যায়ের নেতারা সাংগঠনিক কার্যক্রমের সার্বিক চিত্র কার্যনির্বাহী কমিটি ও অতিথিদের সামনে তুলে ধরেন। এদিকে লক্ষ্মীপুর-২ আসনে এমপি প্রার্থী নুর উদ্দিন চৌধুরী নয়নের পক্ষে জেলা কৃষকলীগের সব ইউনিট একযোগে কাজ করছেন বলেও জানালেন কৃষকলীগের নেতারা।   

বর্ধিত সভায় জেলার পৌর ও উপজেলা কমিটির নেতারা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ