About Us
Ananda - (Pirojpur)
প্রকাশ ০২/০৪/২০২১ ০৮:৪৪এ এম

বলিউড অভিনেত্রী কিরণ খের ক্যান্সারে আক্রান্ত

বলিউড অভিনেত্রী কিরণ খের ক্যান্সারে আক্রান্ত Ad Banner

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কিরণ খের  ক্যানসারে আক্রান্ত বহুদিন ধরে এরকম  গুঞ্জন শোনা গেলেও তার পরিবারের কেউ এ বিষয়ে  অফিসিয়ালি কিছু জানায়নি।

এবার অনুপম খের সামাজিক যোগাযোগমাধ্যমে এ বিষয়টা খোলাসা করেন। তিনি লিখেছেন-  ”নানা গুজব দানা বাঁধার আগে আমি আর সিকান্দার (কিরণ খেরের ছেলে) বিষয়টি পরিষ্কার করে বলি। কিরণ মাল্টিপল মেলোমায় আক্রান্ত। এটি একটি বিশেষ ধরনের ব্ল্যাড ক্যানসার। ওর চিকিৎসা চলছে। কিরণ বরাবরই মানসিকভাবে খুব শক্ত আর লড়াকু। আমরা নিশ্চিত, সে আরও শক্তভাবে লড়াই করে জয়ী হয়ে ফিরে আসবে। আমরা ভাগ্যবান যে ওকে চমৎকার কয়েকজন চিকিৎসকের একটি দল দেখছে। ওর শরীরটাই একটা আস্ত হৃদয়। ও মানুষকে ভালোবাসতে ভালোবাসে। ভক্তরাও ওকে নিঃস্বার্থভাবে ভালোবাসে। জানি, আপনারা ওকে আপনাদের প্রার্থনায় রেখেছেন।”  ভারতীয় অনেক গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছে যে কিরণ খেরের সারা শরীরে ছড়িয়ে পড়েছে ক্যানসার।

পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে পড়ছে।দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। শেষবার বড় পর্দায় দেখা দিয়েছেন ২০১৪ সালে, পাঞ্জাবি সিনেমা ‘পাঞ্জাব ১৯৮৪’–এ। সে বছর থেকেই রাজনীতিতে মনোযোগী হন। ১৯৮৩ সালে ক্যারিয়ার শুরুও একটি পাঞ্জাবি সিনেমা দিয়ে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ