About Us
MD OMI AHMED - (Rajshahi)
প্রকাশ ০২/০৪/২০২১ ০৮:১১এ এম

চার নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করায় নিন্দা

চার নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করায় নিন্দা Ad Banner

রাজশাহীতে মিনুসহ বিএনপির ৪ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারির জারির প্রতিবাদে নিন্দা জানিয়েছেন রাজশাহী জেলা বিএনপি। বৃহস্পতিবার(১ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানানো হয়।   

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৩১ মার্চ বুধবার মিথ্যা রাষ্ট্রদ্রোহিতার মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক মেয়র, সাবেক এমপি মিজানুর রহমান মিনু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক উপ-মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জাতীয় নির্বাহী কমিটির বন পরিবেশ বিষয়ক সম্পাদক, সাবেক মেয়র, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। এর আগে ১৬ই মার্চ স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে মামলাটি অনুমোদন হয়ে আসে।

বিএনপি নেতৃবৃন্দের বিগত ২ মার্চ রাজশাহীতে অনুষ্ঠিত বিভাগীয় সমাবেশে দেয়া বক্তব্যকে কেন্দ্র করে উক্ত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলাটি দায়ের করা হয়।  রাজশাহী জেলা বিএনপি’র পক্ষ থেকে অনতিবিলম্বে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক,রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত,মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী এবং গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে তীব্র নিন্দা জানানো হয় বিজ্ঞপ্তিতে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ