About Us
sachchida nanda dey
প্রকাশ ০২/০৪/২০২১ ০২:০৮এ এম

আশাশুনিতে পৃথক মোবাইল কোর্টে ৭১০০ টাকা জরিমানা

আশাশুনিতে পৃথক মোবাইল কোর্টে ৭১০০ টাকা জরিমানা Ad Banner

আশাশুনি উপজেলার বিভিন্ন স্থানে করোনা মোকাবেলায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১০ টি মামলায় ৭হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১ এপ্রিল) বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার  ও সহকারী কমিশনার (ভূমি) পৃথক পৃথক ভাবে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলার জন্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এস এ মোস্তফা কামালের নির্দেশনা মোতাবেক উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুসেইন খাঁন উপজেলার বুধহাটা বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় বাজারের খেয়াঘাট এলাকার একটি হোটেলে মাস্ক না পরার অপরাধে হোটেল মালিককে ১০০০ টাকা ও দু’জন খরিদ্দারকে ৪০০ টাকা জরিমানা করা হয়। এসময় বাজারে মাস্ক পরা ও স্বাস্থ্য বিধি মেনে চলার ব্যাপারে প্রচার ও সচেতনামূলক সতর্কবার্তা প্রচার করা হয়।

অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীন সুলতানা আশাশুনি বাজার ও বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা বাজারে বিভিন্ন দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় মাস্ক ব্যবহার না করার অপরাধে সিরাজুল, সুরঞ্জিত ও মানবেন্দ্রকে ৫০০ টাকা, বাবুল, রনজিৎ ও আমিরুলকে ৫০০ টাকা, আমিনুল, মহসিন ও মোজাম্মেলকে ১০০০ টাকা, মোতাহার ও রবিউলকে ২০০ টাকা, গোয়ালডাঙ্গা গ্রামের রবিউলকে ১০০০ টাকা, শরিফুলকে ১০০০ টাকা, শাহরিয়ার নাফিস ও শাহাবুদ্দিনকে ৫০০ টাকা এবং নাসির ও তামিমকে ৫০০ টাকা জরিমানা করা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ