About Us
এম.এ হান্নান
প্রকাশ ০১/০৪/২০২১ ০৪:৪৭পি এম

দ্বিতীয় বারের মত জয়ের পথে সাবিনা ইয়াসমিন

দ্বিতীয় বারের মত জয়ের পথে সাবিনা ইয়াসমিন Ad Banner

বাউফলের কেশবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারের মত জয়ের পথে ৭,৮ও৯ নম্বর ওয়ার্ডের মহিলা আসনের মেম্বর প্রার্থী, তরুন সমাজ সেবক, কেশবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আবুল কালাম আজাদ তুহিনের সহধর্মিনী  মিসেস সাবিনা ইয়াসমিন। কলম প্রতিক নিয়ে তিনি প্রতিদ্ব›দ্বীতা করছেন।

সাবিনা ইয়াসমিন বিগত দিনে সামাজিক অবকাঠামোগত উন্নয়ন, স্বচ্ছতার সাথে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন (বয়স্ক,বিধবা, মাতৃত্বকালীন, প্রতিবন্ধী ) ভাতা বিতরণ ও মানুষের জন্য নি:স্বর্থ কাজ করায় প্রশংসায় ভাসছেন। এতে করে ভোটের মাঠে এগিয়ে রয়েছেন। 

স্থানীয় ৭নম্বর ওয়ার্ডের ভোটার নজরুল ইসলাম(৪৫), ৮নম্বর ওয়ার্ডের বাতিন কুমার (৪০) ও ৯নম্বর ওয়ার্ডের মজিবুর রহমান (৫৫) জানান,‘ সাবিনা ইয়াসমিন বিগত ৫পাঁচ বছর মানুষের কল্যাণে  ব্যাপক কাজ করেছেন। বিগত মেম্বারেরা বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা, মাতৃত্বকালিন ভাতা দেওয়ার নামে হাতিয়ে নিতেন মোটা অংকের উৎকোচ। 

সাবিনা ইয়াসমিন নির্বাচিত হওয়ার পরে এজাতীয় উৎকোচ লেনদেন বন্ধ হয়।  প্রকৃত হতদরিদ্র জনগণকে ভাতা সুবিধা দিয়েছেন। এছাড়াও এলাকায় টিউবওয়েল, মাটির রাস্তা নির্মান ও কালর্ভাট নির্মাণসহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ  করেছেন। এবারের নির্বাচেন আমরা তাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবো।

গত ২০১৬সালের নির্বাচনে ৪জন প্রার্থীকে পরাজিত করে নিকটতম প্রার্থীর চেয়ে দ্বিগুন ভোট বেশি পেয়ে নির্বাচিত হন ওই নারী প্রার্থী। তাঁর প্রাপ্তভোট ছিল ২৫০৮ ভোট। আসন্ন নির্বাচনে ৭,৮, ও৯ নম্বর ওয়ার্ডে সাবিনা ইয়াসমিনসহ ৪জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন। অপরদিকে দুই প্রার্থী সাবিনা ইয়াসমিনকে সর্মথণ জানিয়ে নির্বাচন থেকে সরে গেছেন। 

কেশবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আবুল কালাম আজাদ তুহিন বলেন,‘ বিগত দিনে গরীব অসহায় মানুসের জন্য কাজ করেছি। করোনার প্রথম দিকে লকডাউন চলাকালিন সময় নিজম্ব অর্থায়নে মানুষের বাড়িতে খাবার পৌঁছে দিয়েছি। শুধু ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের জন্য নয়। কেশবপুর ইউনিয়নের মানুষের জন্যও কাজ করেছি। 

মিসেস সাবিনা ইয়াসমিন বলেন,‘ বিগত দিনে জনগণের জন্য কাজ করেছি। কোন রকম অনিয়ম দূর্ণীতি করিনি। আগামী ১১এপ্রিলের নির্বাচনে জনগণ আমাকে পুনরায় নির্বাচিত করবে বলে আশাবাদী। 




শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ