About Us
Manir Ahmed Azad - (Chattogram)
প্রকাশ ০১/০৪/২০২১ ০৫:০৩পি এম

লোহাগাড়ায় গৃহবধুকে যৌন নিপীড়নে গনপিটুনিতে যুবকের মৃত্যু

লোহাগাড়ায় গৃহবধুকে যৌন নিপীড়নে গনপিটুনিতে যুবকের মৃত্যু Ad Banner

চট্টগ্রামের লোহাগাড়ায় এক গৃহবধুকে যৌন নিপীড়নের অভিযোগে এলাকাবাসীর গণপিটুনিতে প্রাণ হারালো এক যুবক। 

গত বুধবার দিনগত রাত ৩টার দিকে সৈয়দ নুর (২৫) নামে এক মানসিক ভারসাম্যহীন যুবক উপজেলার চুনতি ডাকবাংলো সংলগ্ন এলাকায় মনছুর আলমের বাড়িতে ঢুকে পড়ে। এ সময় ঘুমন্ত গৃহবধুকে জোরপূর্বক যৌন নিপীড়নের চেষ্টা করলে তার শোরচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। এলাকাবাসী গৃহবধুকে বিবস্ত্র আহত অবস্থায় উদ্ধার করেন। পরে ঘটনাস্থলে উপস্থিত  বিক্ষুব্ধ জনতার গণপিটুনিতে ওই যুবক মারা যায়। নিহত ছৈয়দ নুর উপজেলার আধুনগর ইউনিয়নের হাতিয়ারপুল এলাকার মোহাম্মদ ইসলামের ছেলে বলে চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু নিশ্চিত করেছেন। 

এ ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানা অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ ও চুনতির পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাফিকুল ইসলাম জামান।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ