About Us
MD.KAMRUZZAMAN SOHAG - (Kushtia)
প্রকাশ ০১/০৪/২০২১ ০৬:৫৩পি এম

প্রেমিকের সঙ্গে সুস্মিতার মাখোমাখো প্রেমে ভাঙনের সুর

প্রেমিকের সঙ্গে সুস্মিতার মাখোমাখো প্রেমে ভাঙনের সুর Ad Banner

সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে মডেল রহমান শোলের প্রেমের খবর সকলের জানা। প্রেমের ব্যপারে কখনোই রাখঢাক করেননি এই বঙ্গসুন্দরী। অন্তর্জালে প্রায়ই এ যুগল দারুণ সব ছবি পোস্ট করে ভক্তদের উজ্জীবিত করেন। তবে সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা সেনের সাম্প্রতিক একটি পোস্ট ভক্তদের উদ্বিগ্ন করেছে। সুস্মিতাভক্তদের একাংশের সন্দেহ, তবে কী ভেঙে যাচ্ছে সুস্মিতা-রহমানের সম্পর্ক? 

নিউ ইয়র্কের ম্যারেজ ও ফ্যামেলি থেরাপিস্ট হিসাবে পরিচিত ভিয়েনা ফারাওনের কিছু উক্তি শেয়ার করে ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, 'অজ্ঞাত কারণে আমাদের জীবনে কিছু জিনিসের পুনরাবৃত্তি ঘটতে থাকে। যতক্ষণ না আমরা সচেতনভাবে সেগুলি ভেঙে ফেলি। অভিজ্ঞতা থেকে বলছি, আমরা প্রত্যেকেই নিজেদের আঘাত সারিয়ে ফেলার শক্তি নিয়ে জন্মাই। আমরা যতক্ষণ না এই বিষয়গুলি নিয়ে সচেতন হব, অভ্যাসবশতই আমরা এগুলির পুনরাবৃত্তি ঘটাতে থাকবো।

এই বিষয়গুলি আমাদের ভেঙে ফেলার আগে অভ্যাসগুলিকে আমাদের ভেঙে ফেলা উচিত।'  এদিকে এমন পোস্টের পরই প্রেমিকের টাইমলাইনের নিচে তিনি কমেন্ট করেন, 'উফ জান, বাত তো হয়ায়'। তার এমন দ্বৈত আচরণ নেটাগরিকদের মনে দ্বন্দ্ব তৈরি করেছে।  কাশ্মীরের ছেলে রহমান শোল দেরাদুনে ইঞ্জিনিয়ারিং পড়াশুনা শেষ করে মডেলিংয়ে নাম লেখান। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বাইতে পাড়ি জমান। এরপর সুস্মিতার সঙ্গে তার পরিচয় থেকে ২০১৮ সালের জুলাইয়ে প্রেমের সম্পর্ক শুরু হয়।

১৫ বছরের ছোট পুরুষের সঙ্গে সুস্মিতার প্রেমে পড়া কী ভুল ছিলো নাকি সেটা সময়ই বলে দিবে।  এদিকে সিঙ্গেল মাদার সুস্মিতার দুই কন্যা রেনে ও আলিশার সঙ্গেও দারুণ সম্পর্ক রহমানের। প্রায়ই তাদের ঘোরাঘুরি ও বিভিন্ন সেলিব্রেশনের ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায়। দু’জনের লিভ ইন সম্পর্কতে সম্মতি রয়েছে সুস্মিতার পরিবারেরও। তবে আচমকা তাদের সম্পর্কের হলোটা কী? বেশ চিন্তায় পড়েছেন অনুরাগীরা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ