About Us
Mominul Islam Babu - (Kurigram)
প্রকাশ ০১/০৪/২০২১ ০৪:৫২পি এম

করোনা সচেতনতায় মাঠে নেমেছে কুড়িগ্রাম জেলা পুলিশ

করোনা সচেতনতায় মাঠে নেমেছে কুড়িগ্রাম জেলা পুলিশ Ad Banner

কুড়িগ্রামে করোনা ভাইরাস মোকাবেলায় জনসাধারণকে সচেতন করতে মাস্ক বিতরনসহ প্রচারনামূলক কার্যক্রম পালন করেছে জেলা পুলিশ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল ১১টায় কুড়িগ্রাম কেন্দ্রীয় বাস টার্মিনালে করোনা ভাইরাস মোকাবেলায় জনসাধারণকে সচেতন করতে বাস চালক এবং যাত্রীদের বিভিন্ন দিক-নির্দেশনা ও মাস্ক বিতরন করা হয়।

এসময় যাত্রিবাহী সবুজ মিনিবাস সহ কয়েকটি বাস পরিদর্শন করে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) রুহুল আমীন।পরে পৌরশহরের জিয়া বাজারে সচেতনমূলক প্রচারনা ও মাস্ক বিতরন করা হয়।বাজারে আগত ক্রেতা-বিক্রেতাদেরকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) রুহুল আমীন বলেন, করোনা মোকাবেলায় জনসাধারণকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বাংলাদেশ সরকার ও আইজিপি স্যারের নির্দেশনায় আমরা করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছি।গণপরিবহনে নির্ধারিত আসনের অর্ধেক যাত্রী (২টি সিটের বিপরিতে ১জন) করে নেওয়া, বাজারগুলো মনিটরিং সহ করোনা মোকাবেলায় সচেতনমূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি। 

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল দত্ত, সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) খান মোঃ শাহরিয়ার, টিআই সরোয়ার, জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর রহমান বকসী, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান সাজু প্রমুখ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ