About Us
Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ০১/০৪/২০২১ ০২:৪৯পি এম

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্তে বিপুল ইয়াবা উদ্ধার

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্তে বিপুল ইয়াবা উদ্ধার Ad Banner

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করেছে ৩৪ বিজিবি। গতকাল বুধবার (৩১ মার্চ) বিকেলে বাংলাদেশ-মায়ানমার সীমান্তের ৩৯ নম্বর সীমান্ত পিলার এলাকার নিকটবর্তী রেজু বাগানপাড়া এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। 

কক্সবাজার ৩৪ বিজিবি সূত্রে জানা গেছে, সীমান্ত এলাকা দিয়ে মাদক কারবারীরা বিপুল পরিমাণ ইয়াবা পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে রেজুআমতলী বিওপির টহল কমান্ডার নায়েক সুবেদার মো. মিজানুর রহমান এর নেতৃত্বে অভিযান চালায় বিজিবির সদস্যরা।  এসময় মাদক কারবারিরা  বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পরিত্যক্ত অবস্থায় কালো পলিথিনে মোড়ানো ২টি প্যাকেটের ভিতর থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

এ বিষয়ে কক্সবাজার ৩৪ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমদ জানান, পরিত্যক্ত অবস্থায় উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের বিষয়ে উখিয়া থানায় জিডি করার পর এসব ইয়াবা ধ্বংসের জন্য ব্যাটালিয়ন সদরে জমা করা হয়েছে। মাদকের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ