About Us
Md. Razib Hossain - (Kushtia)
প্রকাশ ০১/০৪/২০২১ ১১:২৩এ এম

অপহরণের ১০ ঘণ্টা পর অচেতন অবস্থায় পাওয়া গেল শিশুকে

অপহরণের ১০ ঘণ্টা পর অচেতন অবস্থায় পাওয়া গেল শিশুকে Ad Banner

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় কাজী আবদুল আজিজ ফারহান (৪) নামের এক শিশুকে অপহরণের ১০ ঘণ্টা পর অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। বুধবার (৩১ মার্চ) বিকেলে উপজেলা শহরের কলেজপাড়া থেকে ওই শিশুকে অপহরণ করা হয়।  অপহৃত শিশু ফারহান উপজেলার কলেজপাড়ার দন্ত চিকিৎসক কাজী সজিবের একমাত্র ছেলে। 

পরিবার জানায়, বুধবার অপহরণের কয়েক ঘণ্টার মাথায় ফারহানের মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। ওইদিন রাত ৩টায় শহরের এক কবিরাজের বাড়ি থেকে ফারহানকে উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশুর এক চাচাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।  পুলিশ জানায়, বুধবার বেলা ৫টায় বাড়ির পাশে খেলছিল ফারহান। এসময় অজ্ঞাত দু’জন জুসের প্যাকেট দিয়ে তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়।  অপহরণের প্রায় আড়াই ঘণ্টা পর সন্ধ্যা সাড়ে ৭টায় ফারহানের বাবার মোবাইল ফোনে কল দেন এক ব্যক্তি। এসময় ফারহানের মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করা হয়। টাকা না দিলে ফারহানকে হত্যা করা হবে বলেও সতর্ক করে দেন তিনি। 

এদিকে রাত ৩টায় শহরের পিলখানার কাছে কবিরাজ মিজানের বাড়ি থেকে ফারহানকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।  আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, কোনো মুক্তিপণ ছাড়াই ফারহানকে উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত তার চাচা কাজী সুমনসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ