About Us
Md. Moynul Islam - (Pabna)
প্রকাশ ০১/০৪/২০২১ ১০:৩০এ এম

সাড়ে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক চার

সাড়ে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক চার Ad Banner

পাবনায় প্রাইভেট কার করে মাদক পরিবহনের সময় ১০ হাজার ৬০০ শত পিস ইয়াবাসহ ও পুলিশের হাতে চারজন আটক হয়েছে। পাবনা জেলার আমিনপুরে পুলিশের বিশেষ অভিযানে দশ হাজার ছয়শত পিস ইয়াবা সহ চারজন মাদক ব্যাবসায়ী আটক হওয়ার খবর পাওয়া গেছে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার আটক করেছে ডিবি। পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান,বিপিএম'র নির্দেশনায় পাবনা জেলাকে অবৈধ অস্ত্র ও মাদক মুক্ত করার লক্ষে জেলা পুলিশ পাবনা অভিযান অব্যাহত রেখেছে।     

গত রবিবার (২৮ মার্চ) রাতে  গোপন সংবাদের ভিত্তিতে আমিনপুর থানাধীন কাজীরহাট এলাকায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মাসুদ আলম, ওসি ডিবি মোঃ আব্দুল হান্নান ও এসআই  মোঃ আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা,পাবনার অভিযানে ১০৬০০ (দশ হাজার ছয় শত) পিস ইয়াবাসহ পাবনার শীর্ষ মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।  আটক শীর্ষ মাদকব্যবসায়ী আসলাম হুজুর  (৪৬) ওরফে আসলাম হোসেন পাবনার আতাইকোলা থানার ধর্মগ্রাম নিবাসী আব্দুল জব্বারের ছেলে। অন্যান্য তিন জন হলেন, যশোর জেলার সৈয়দ মাহমুদ পুর গ্রামের আব্দুল জলিল বিশ্বাসের ছেলে তরিকুল ইসলাম (৩৮), কুষ্টিয়া জেলার কুমারখালি এলাকার আব্দুস সাত্তারের পুত্র আশরাফুল আলম (২২), একই এলাকার চরঘোষপুর নিবাসী মরহুম হাবীব প্রামানিক এর ছেলে নাছিম রেজা (৩০)।   এসময় তাদের নিকট থেকে ইয়াবা পরিবহনের কাজে নিয়োজিত একটি জি করোলা সাদা রংয়ের প্রাইভেট কার জব্দ করা হয়। 

ডিবি ওসি আব্দুল হান্নান জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে আমিনপুর থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ