About Us
Md. Moynul Islam - (Pabna)
প্রকাশ ০১/০৪/২০২১ ০৯:২৪এ এম

রান্নাঘরে মিললো বৃদ্ধার গলাকাটা লাশ

রান্নাঘরে মিললো বৃদ্ধার গলাকাটা লাশ Ad Banner

 পাবনা জেলার ঈশ্বরদী উপজেলা সদরে স্কুলপাড়া নামের এলাকায় আনোয়ারা বেগম (৬৫) নামের এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। ইশ্বরদী থানা পুলিশ গতকাল (৩১ মার্চ) বুধবার রাতে ওই বৃদ্ধার মরদেহ রান্নাঘর থেকে উদ্ধার করে। নিহত আনোয়ারা ছিলেন ঈশ্বরদী পৌর সদরের চারা বটতলা স্কুলপাড়া মহল্লার হাবিবুর রহমানের স্ত্রী।   

বৃদ্ধার বড় ছেলে আনিস জানান, চাকরি ও ব্যবসার কারণে তারা তিন ভাই ও দুই বোন সবাই ঢাকায় বসবাস করেন। বাড়িতে তার মা-বাবা একাই থাকতেন। তার বাবা হাবিবুর রহমান প্যারালাইজড রোগী। তিনি দীর্ঘদিন বিছানায় পড়ে আছেন।  তিনি আরোও জানান যে, বুধবার সকাল থেকে সে তার মায়ের সাথে কথা বলার জন্য ফোন করছিলেন কিন্তু কোন সাড়া পাচ্ছিলেন না। পরে তার এক বন্ধুকে ব্যাপারটা বললে তার বন্ধু বাড়িতে গিয়ে খোঁজ নেন। সন্ধ্যার পর তার বন্ধু ওই বাড়িতে গিয়ে দরজা তালাবদ্ধ পেয়ে জানালা দিয়ে ভেতরে উঁকি দেন এবং দেখেন যে বৃদ্ধার রক্তাক্ত লাশ পড়ে আছে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আজ (০১ এপ্রিল) সকালে জানান, খবর পাওয়ার পরপরই পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।    তিনি জানান, বুধবার সারাদিনের কোনো এক সময় দুর্বৃত্তরা বৃদ্ধাকে গলা কেটে খুন করে। বৃদ্ধার স্বামী প্যারালাইজড রোগী। এ সুযোগে কে বা কারা তাকে গলা কেটে হত্যা করেছে। মৃতদেহ বুধবার রাতে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ