About Us
সৈয়দ অামিরুজ্জামান
প্রকাশ ০১/০৪/২০২১ ০৩:০৩এ এম

জাহানারা ইসলামের মৃত্যুতে ওয়ার্কর্স পার্টির শোক

জাহানারা ইসলামের মৃত্যুতে ওয়ার্কর্স পার্টির শোক Ad Banner

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি এক শোক বার্তায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় সদস্য ও পাবনা জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম-এর স্ত্রী জাহানারা ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। 

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় সদস্য ও পাবনা জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম-এর স্ত্রী জাহানারা ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

নেতৃবৃন্দ তাঁর মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবার প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

গতকাল সিরাজগঞ্জ জেলার খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি স্টোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।  এবং তিনি স্বামী, ৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। তিনি বেড়া থানাধীন হাতুরিয়া নাকালিয়া ১নং ইউনিয়ন পরিষদের নির্বাচিত সংরক্ষিত মহিলা প্রতিনিধি ছিলেন। নেতৃদ্বয় আরও বলেন, এদেশের একজন মহিলা সংগঠক ও সমাজবদলের নেত্রীকে হারালো যা পূরণ হবার নয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ