About Us
ANIS MIA - (Mymensingh)
প্রকাশ ০১/০৪/২০২১ ০২:৫৮এ এম

নিজ বাসভবন থেকে গ্রেপ্তার ময়মনসিংহে মহানগর যুবদলের ২ নেতা

নিজ বাসভবন থেকে গ্রেপ্তার ময়মনসিংহে মহানগর যুবদলের ২ নেতা Ad Banner

ময়মনসিংহ মহানগর যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি মোজাম্মেল হক টুটু এবং দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দিন জনিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৩১ মার্চ) দুপুরে পৃথক অভিযানে দুজনকে তাদের নিজ বাসভবন থেকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শাহজাহান মিয়া।

তিনি জানান, গত (২৯ মার্চ) বিক্ষোভ মিছিলের নামে মহানগর বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে। এতে পুলিশ বাধা দিলে তারা পুলিশের উপর হামলা করে ও ককটেল বিস্ফোরণ করে। তিনি আরও জানান, এ ঘটনায় (২৯ মার্চ) রাতেই কোতোয়ালী মডেল থানায় চার শতাধিক ব্যক্তিকে আসামি করে বিস্ফোরক আইনে ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

এ মামলায় আজ দুজনসহ মোট আট জনকে গ্রেপ্তার করা হলো। এ বিষয়ে ময়মনসিংহ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ বলেন, ‘হেফাজত ইসলামের কর্মসূচিতে মানুষকে গুলি করে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তিপূর্ণ মিছিলে পুলিশ বাধা দেয়। এখন আবার পুলিশ মিথ্যা মামলা দিয়ে দলের নেতাকর্মীদের গ্রেপ্তার করেছে।’


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ