About Us
Md. Moynul Islam - (Pabna)
প্রকাশ ০১/০৪/২০২১ ০১:৩২এ এম

মোবাইল গেম নামক সামাজিক অবক্ষয় রোধে তৎপর আমিনপুর থানা পুলিশ

মোবাইল গেম নামক সামাজিক অবক্ষয় রোধে তৎপর আমিনপুর থানা পুলিশ Ad Banner


ফ্রিফায়ার, পাবজি, কল অফ ডিউটি নামক অনলাইন গেমের নেশায় আচ্ছন্ন সারা দেশ। সেই নেশার থাবা থেকে বাদ পড়েনি পাবনা জেলার বেড়া উপজেলার আমিনপুর থানাও। এই মারাত্মক গেইম থেকে সমাজকে রক্ষার জন্য তৎপর আমিনপুর থানা পুলিশ।


আমিনপুর থানার ওসি তদন্ত জনাব তানভির সবুজ আজ (মঙ্গলবার) আমিনপুর থানাধীন বিভিন্ন এলাকায় অভিজান চালিয়েছেন। এ ব্যাপারে তিনি জানান, "আমরা কিছুদিন আগে থেকেই খবর পেয়েছি যে, আমিনপুরের কিছু কিছু এলাকায় দল বেধে নানা ধরনের অনলাইন গেম খেলা হয়। এদের বেশির ভাগই উঠতি বয়সী কিশোর। বিশ্ব মহামারির কারণে স্কুল কলেজ বন্ধ রয়েছে। এখন তারা দিনরাত এই গেমগুলোর নেশায় পড়ে থাকে। তাই এলাকায় আজকে অভিযান চালিয়ে সবাইকে আমরা প্রাথমিক ভাবে সাবধান করে দিয়েছি। পরবর্তীতে এরকম কিছু দেখলে আমরা পদক্ষেপ নেব।"


এই অনলাইন গেমগুলো যেমন এক ধরনের নেশা ঠিক তেমনি টাকা খেকো কুমির! টপ আপ করে গেমটি আপগ্রেড করতে হয়। যে টাকা জোগাড় করতে এই সকল ছেলেরা যেকোন পথ অবলম্বন করে থাকে। 

টপ আপের বিষয়ে ওসি তানভির সবুজ জানান, "অসৎ পথ অবলম্বন করে পরিবারের কাছ থেকে গোপনে টাকা নিয়ে ডায়মন্ড টপআপ করার তথ্য পেয়েছি। এ খবরও পেয়েছি যে, অনেক ছেলেই ভ্যান, তাত এমনকি দিনমজুরী করেও এই গেমের পিছে টাকা খরচ করে।"

এদিকে আমিনপুর থানা পুলিশের এমন উদ্যোগে খুশি এলাকাবাসী ও এমন ছেলেদের গার্জিয়ান।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ