About Us
md rabiul alam - (Comilla)
প্রকাশ ৩১/০৩/২০২১ ০৯:২০পি এম

কারাগারে বন্দিদের কাছে মাদক বিক্রি করে আসছেন কারারক্ষী রোমান

কারাগারে বন্দিদের কাছে মাদক বিক্রি করে আসছেন কারারক্ষী রোমান Ad Banner

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে মাদকসহ কারারক্ষীকে ডিউটিতে প্রবেশ করার মুহুর্তে আটক করেছে কারাকর্তৃপক্ষ। পরে তাকে পুলিশে সোর্পদ করা হয়।

আটককৃত কারারক্ষী রোমান ভূঁইয়া (২৪) চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার বেলতলী বাজারের হাপানিয়া গ্রামের শাহাজাহান ভূঁইয়া ও রহিমা বেগমের ছেলে। কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহাজাহান আহমেদ এ কথা নিশ্চিত করেছেন।

কুমিল্লার কেন্দ্রীয় কারাগারের জেলার মো.আসাদুর রহমান জানান, বুধবার ভোর ৫টা ৫৮ মিনিটে সিফট পরিবর্তনের সময় ডিউটিতে আসে কারারক্ষী রোমান ভূঁইয়া। তার কারারক্ষী নং ২৩৩২২। কারাগারের ভিতরে প্রবেশ করার মুহুর্তে চেক করার সময় তার কাছে প্যান্টের ভিতর বিশেষ ব্যবস্থায় পায়ের সাথে লাগানো দুটি মোবাইল ফোন পাওয়া যায়। কারাবিধি অনুযায়ী এটি বিশেষ অপরাধ। পরে সাথে সাথে তাকে আটক করা হয়। আটক করার পর তার রুমে তল্লাশী করলে তার ব্যবহৃত ট্রাঙ্কের ভিতর থেকে ৪ প্যাকেট গাজা ও আরো ৫টি মোবাইল ফোন ও নগদ ২০ হাজার ৫শ টাকা পাওয়া যায়। পরে তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে টাকার বিনিময়ে বন্দিদের কাছে দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচা করে আসছে।

এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহাজাহান আহমেদ এ কথা স্বীকার করে বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের নীতি জিরোটলারেন্স । সে যেই হোক আমাদের নজরে আসলে আমরা অবশ্যই প্রয়োজনীয় কঠোর ব্যবস্থা নিব। সিনিয়র জেল সুপার আরো বলেন, আমি পুলিশ সুপার মহোদয়কে বিষয়টি অবগত করেছি। আর কারাগারের পক্ষ হতে তার বিরুদ্ধে কারাবিধি অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

কারাগারের সূত্র মতে, কারারক্ষী রোমান ভূঁইয়া ১৯৯৭ সালের ৭ আগষ্ট জন্ম গ্রহন করেন এবং ২০১৮ সালের ১ জুলাই কারারক্ষী হিসেবে চাকুরীতে যোগদান করেন।

উল্লেখ্য, বর্তমান সিনিয়র জেল সুপার মো. শাহজাহান আহমেদ ২০২০ সালের ২৬ জানুয়ারি কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে সিনিয়র জেল সুপার হিসেবে যোগদান করার মাত্র তিন মাসের মাথায় একই অপরাধে ঐ বছরের ৬ এপ্রিল তারিকুল ইসলাম শাহিন নামে অপর এক কারারক্ষীকে মাদকসহ কারাগারের অভ্যন্তরে আটক করে আইনের হাতে সোর্পদ করেছিলেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ