About Us
রাব্বি ইসলাম - (Tangail)
প্রকাশ ৩১/০৩/২০২১ ০৮:৪৫পি এম

ফতেপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি রউফ-সম্পাদক আজাদ

ফতেপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি রউফ-সম্পাদক আজাদ Ad Banner

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১মার্চ) ফতেপুর উচ্চ বিদ্যালয়ের ভিতর মাঠে এ সম্মেলন হয়। এতে সভাপতি মো. আব্দুর রউফ মিয়া ও সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ নির্বাচিত হয়েছেন।

প্রথম পর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় ফতেপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. হাজী নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আলী আজম খানের সঞ্চালনায় প্রধান অতিথি ও উদ্বোধন হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ।

অন্যান্যের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক ডা. মো. শরিফুল ইসলাম, মির্জাপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আব্বাস বিন হাকিম ও সাইদুর রহমান খান বাবুল, যুগ্ম-সম্পাদক আবু রায়হান সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক তৌফিকুর রহমান তালুকদার রাজীব, সৈয়দ ওয়াহিদ ইকবাল, মো. মাজহারুল ইসলাম শিপলু, দপ্তর সম্পাদক মোহাম্মদ জহিরুল হক, সদস্য মেজর এ হাফিজ, জেলা যুবলীগের সহ-সম্পাদক মীর মঈন হোসেন রাজীব প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এছাড়া উক্ত সম্মেলনে বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ, মির্জাপুর পৌর, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আ.লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি-সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দ্বিতীয় পর্বে চলে ভোটগ্রহণ। এতে ২৫১ জন ভোটার (কাউন্সিলর) তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে ১০৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন মো. আব্দুর রউফ মিয়া ও ১২২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন আবুল কালাম আজাদ।

প্রতিদ্বন্দী সভাপতি প্রার্থী বাহার উদ্দিন মাস্টার ৮৭ ও হাজী নজরুল ইসলাম ৫৫ এবং সাধারণ সম্পাদক প্রার্থী মো. আলী আজম খান ৬৮ ও মো. আক্তার হোসেন ৬১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ