About Us
Md. Akramul Islam - (Rangpur)
প্রকাশ ৩১/০৩/২০২১ ০৮:৪০পি এম

পীরগাছা থানায় অভিযোগ দেওয়ার দুই মাস পরে আবারো হামলা

পীরগাছা থানায় অভিযোগ দেওয়ার দুই মাস পরে আবারো হামলা Ad Banner

রংপুরের পীরগাছায় জমিজমা সংক্রান্ত ঘটনায় মারপিটের শিকার হয়ে থানায় এজাহার দেওয়ার দুই মাস পর আবারো মারপিটের শিকার হয়েছেন বাদি ও তার পরিবার। নিজের জমির আলু তুলতে গিয়ে এবার মারপিটের শিকার হন মহিলাসহ ৩ জন। বর্তমানে তারা পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এদের মধ্যে দুই মহিলার অবস্থা গুরুতর। 

মঙ্গলবার সকালে উপজেলার পারুল ইউনিয়নের দেউতি পুরাতন মাঠের দক্ষিণে এ ঘটনা ঘটে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।   অভিযোগে জানা গেছে, দেউতি পুরাতন মাঠ এলাকার বাসিন্দা মৃত শাহালম এর রেখে যাওয়া জেলএল নং-১৯, এসএ খতিয়ান নং-২৩৯, দাগ নং-১৮২১ এর মোট জমি ৫১ শতাংশের মধ্যে সাড়ে ২৫ শতাংশ জমি তার ছেলে-মেয়েরা দীর্ঘদিন থেকে ভোগদখল করে আসছিলো। সম্প্রতি ওই জমিতে আলু রোপন করেন মৃত শাহালমের ছেলে আজাদুল ইসলাম। 

মঙ্গলবার সকালে আজাদুল ইসলাম ওই জমিতে আলু তুলতে গেলে এতে বাধা দেন একই এলাকার প্রভাবশালী মতলুবুর রহমানসহ তার লোকজন। তারা হঠাৎ করে জমিটি নিজেদের বলে দাবি করে আজাদুল ইসলামকে উঠে যেতে বলেন।

এ নিয়ে তর্ক-বির্তকের পর মতলুবুর রহমান ও তার লোকজন আজাদুল ইসলাম ও তার পরিবারের উপর হামলা চালিয়ে ব্যাপক মারপিট করে ধারালো ছরি দিয়ে মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত করে। এতে আজাদুল ইসলাম (৩০), তার স্ত্রী শ্যামলী বেগম (২৮) ও তার বোন নাছিমা বেগম (৩৫) গুরুতর আহত হয়। পরে তাদের পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।   

আহত আজাদুল ইসলাম বলেন, এর আগে গত ২৯ জানুয়ারী বিবাদীরা আমাদের পরিবারের উপর হামলা চালিয়েছে।

এ বিষয়ে থানায় একটি এজাহার দেয়া হলেও নথিভূক্ত না হওয়ায় তারা আবারো হামলা ও মারপিট করেছে। আমরা গরীব মানুষ, তাই বিচার পাচ্ছি না। প্রভাবশালী মতলুবুর রহমান ও তার লোকজন আমাদের ভয়ভীতি দেখাচ্ছে। তাই আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ